পরশুরাম চৌধুরীতে বাড়ীতে রহস্য জনক ডাকাতি, পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি

প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেলের বাড়ীতে বৃহস্পতিবার  গভীর রাতে রহস্যজনক ডাকাতি হয়েছে । ডাকাতরা তার ঘরের জিনিস পত্র  তছনছ করলে ও তেমন কিছু নিতে পারেনি। তবে বাড়ীর পাশ্বে ইউরেকা মাল্টিপারপার্স নামের একটি সমিতির অফিস কক্ষ ভাংচুর ও নগদ ৩৫ হাজার টাকা ও কম্পিউটার নিয়ে গেছে। এই ঘটনার পর  ফেনী জেলা পরিষদের প্রশাসক আজিজ আহাম্মদ চৌধুরী, ফেনীর পুলিশ প্রশাসন ও স্থানীয় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে গতকাল বিকেল পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে বৃহস্পতিবার রাত তিনটার দিকে দুষ্কৃতিকারীরা আলাউদ্দিন চৌধূরী নাসিম ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধূরী সাজেলের ঘরের দু তলায় ঢুকে আলমিরা থেকে  জিনিস পত্র নেওয়ার চেষ্টা করে এই সময় আলা উদ্দিন চৌধূরী নাসিমের বাবা ছালেহ উদ্দিন আহম্মেদ চৌধূরীর চিৎকার করলে দুষ্কৃতিকারী পালিয়ে যায়। একই সময় দুষ্কৃতিকারীরা তাদের বাড়ীর দক্ষিন পাশ্বে গুথুমা বাজারে ইউরেকা মাল্টিপারপার্স কোঅপারেটিভ সোসাইটি লিমিটেড নামের একটি সমিতির দরজা ভেঙ্গে কাগজ পত্র তছনছ করে এবং একটি কম্পিউটার সহ নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে পৌর কাউন্সিলর ও ছাত্রলীগের সাবেক সভাপতি রাসুল আহাম্মদ স্বপন ও আবু তাহের বাঘার বাড়ীতে পুলিশ অভিযান চালিয়েছে। রাসুল আহাম্মদ স্বপন ইতিপুর্বে বিএনপি নেতা নুরুল ইসলামের বাড়ী আগুন দিয়ে পুড়ে দিয়েছেন।

গতকাল শনিবার পর্যন্ত এই ব্যপারে কোন মামলা হয়নি। অপরদিকে ইউরেকা মাল্টিপারপার্স কোঅপারেটিভ সোসাইটি লিমিটেড এর পক্ষ থেকে একটি সাধারন ডায়েরী করার প্রস্তুতি চলছে।
পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধূরী সাজেল জানান ঘটনার সময় তিনি বাড়ীতে ছিলেন না পরিবারের অন্যসদস্যরা ছিলেন দুষ্কৃতিকারী আসবাবপত্র ভাংচুর করলে ও কিছু নিতে পারেনি।  পরশুরাম থানার ওসি আলি আরশাদ জানান  ঘটনার সাথে জড়িতদের সনাক্তকরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো জানান ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহ ভাজন দুই এক জনের বাড়ীতে অভিযান  চালানো হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।