রায়পুরে পৃথক পানিতে ডুবে ২ ব্যবসায়ীর করুন মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে উত্তর চরবংশী ও দেবিপুর গ্রামের রোববার (৩০ জুন) পৃথক ২ ব্যবসায়ী পুকুর ও নদী পারাপার হতে গিয়ে পানিতে ডুবে মারা যাওয়ার খবর পাওয়া গেছে। ওই রাতে মৃত্যু ব্যক্তিদের উদ্ধার করে সোমবার (১ জুলাই) সকাল ১০ টার দিকে তাদের পারিবারিক কবরস্থানানে দাফন করা হয়েছে।
মৃত ব্যক্তিরা হলেন- ২ নং উত্তর চরবংশী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তাফা গাজীর ভাতিজা ফারুক গাজীর ছেলে সৃজন ব্যবসায়ী মো. হারুন (২৮) এবং ১০ নং রায়পুর ইউনিয়নের দেবিপুর গ্রামের মৃত অজিউল¬্যার ছেলে ব্যবাসায়ী মো. হাসান (৪৫) ।
এলাকাবাসী সূত্রে জানাযায়, ওই সন্ধ্যায় হারুন সখের বসে নিজ পুকুরে হাত জাল দিয়ে মাছ ধরতে জান। এসময় হঠাৎ করে হাট স্টোক করে জ্ঞান হারিয়ে পানিতে পড়ে ডুবে জান। পবে বাড়ীর লোকজন অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে না পেয়ে বাড়ী পুকুরে মাছ ধরার জাল দিয়ে পানির নিচ থেকে মৃত অবস্থা উদ্ধার করে। তার স্ত্রী ও ২ কণ্যা সন্তান রয়েছে।
এদিকে ওই রাতে বাড়ী থেকে বাজারে আসার পথে ১০নং ইউনিয়ন পরিষদ সংলগ্ন ডাকাতিয়া নদীর উপর বাঁশের সাঁকো পারাপার হতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায়। এদিকে সাতার না জানায় ডাকাতিয়া নদীতে ডুবে দেবিপুর গ্রামের ব্যবাসায়ী মো. হাসানের করুন মৃত্যু হয় । উভয়ের মৃত্যুর ঘটনায় পরিবারের সদস্য ও এলাকাবাসীর মাঝে শোক বয়ে চলেছে।
যোযোগ করা হলে ২ নং উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মাস্টার এবং ১০ রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউসুফ ঘটানার বিষয়টি নিশ্চিত করেন বলেন, মৃত ২ ব্যবসায়ী ইস্টোকের রোগি ছিলেন। এ ২ ব্যবসায়ীর এবাভে পানিতে ডুবে মারা যাওয়া ঘটনায় অত্যন্ত— দুঃখজনক। তাদের মৃত্যুতে পরিবারের সাথে আমরাও ব্যাথিত।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।