রাজধানীতে ডাকাত-পুলিশ ‘বন্দুকযুদ্ধে’ আহত ৩

রাজধানী ঢাকার গুলিস্তানে এটিএম বুথ ডাকাত দলের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের এক কনস্টেবলসহ অন্তত তিনজন আহত হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে তিনজনকে।
সোমবার রাত ১টার দিকে গোলাপশাহ মাজারের কাছে এক ঘটনা ঘটে বলে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) উপকমিশনার মাসুদুর রহমান (মিডিয়া) জানান। আহতরা হলেন- পুলিশ কনস্টেবল আবদুল আজিজ, মানিক ওরফে রবিন (২৩) ও ইয়াছিন (২২)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ফোরকান নামে আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় বুথ ডাকাতি করে আসছিল বলে দাবি করেন ডিএমপি কর্মকর্তা।

মাসুদুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ প্রথমে রাজধানীর পন্থপথ থেকে ফোরকানকে আটক করে। পরে তার মাধ্যমে তার চক্রের অন্য সদস্যেদের একটি বুথে ডাকাতির পরিকল্পনার কথা বলে গুলিস্তানে যেতে বলা হয়।

‘একটি পিকআপে করে তারা কয়েকজন গোলাপ শাহর মাজারের কাছে আসে। পুলিশ তাদের ঘিরে ফেলতে থাকলে পিকআপ থেকে তারা গুলি শুরু করে। এ সময় পুলিশও বাধ্য হয়ে পাল্টা গুলি চালায়’ দাবি করেন তিনি।

এ সময় কনস্টেবল আবদুল আজিজ এবং ‘ডাকাত দলের’ দুই সদস্য গুলিবিদ্ধ হয়। বাকিরা গাড়ি ফেলে পালিয়ে যায়। পিকআপে ১৪টি চাপাতি পাওয়া গেলেও পুলিশ কোনো আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি বলে জানান মাসুদুর রহমান।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।