সুদমুক্ত উন্নয়নশীল অর্থ ব্যবস্থা প্রতিষ্ঠায় গতিশীল কার্যক্রমে এগিয়ে আসতে হবে

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ চকরিয়া জোনাল অফিসের উদ্যোগে ব্যবসা উন্নয়ন সভা ও সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ২জুলাই মঙ্গলবার বিকাল ৩টায় জোনাল অফিস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া জোনাল অফিসের ভিপি এন্ড ইনচার্জ একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর ইস্টার্ণ রিজিওন উন্নয়ন প্রশাসন বিভাগের ইভিপি এন্ড ইনচার্জ মোঃ ফরিদ হোসেন।
তিনি তার বক্তব্যে বলেন, সুদ মুক্ত অর্থ ব্যবস্থা কায়েমে কোম্পানী অগ্রণি ভূমিকা পালন করে চলেছে। তাই উন্নয়নশীল অর্থ ব্যবস্থা প্রতিষ্ঠায় গতিশীল কার্যক্রমের বিকল্প নেই। তিনি বীমা কর্মীদের উদ্দেশ্যে বলেন, পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সফল হওয়া সম্ভব।
দেশের দুর্যোগ মুহুর্তে আমাদের হাল ধরতে হবে। আপনারা বীমাকে উন্নয়ন করার মাধ্যমে দ্বীন ইসলামকে জিন্দা করেছেন। নিজেদের অর্থনৈতিক চাকাকে সচল ও সমৃদ্ধ করেছেন। সেই সাথে এ কোম্পানীতে সম্পৃক্ত হয়ে আপনি আপনার কর্ম দক্ষতাকে বৃদ্ধি করার মাধ্যমে দেশের অর্থ ব্যবস্থাকে পাল্টে দিয়েছেন। তিনি আরো বলেন, আজ শিক্ষিত একঝাঁক তরুণ বীমা কর্মী দেশের প্রত্যন্ত অঞ্চলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

যার ফলশ্রুতিতে বীমা জগতে খ্যাতি সম্পন্ন একমাত্র প্রতিষ্ঠান ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ দেশের শীর্ষ স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন চট্টগ্রাম ডিভিশনের ইভিপি এন্ড ইনচার্জ মোঃ বেলায়েত হোসেন ভূঁইয়া। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সার্ভিস সেন্টারের জেএসভিপি এন্ড ইনচার্জ আবু মোহাম্মদ ছিদ্দিক ফাহাদ।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।