কুমিল্লা জেলা তারেক পরিষদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লা জেলা তারেক পরিষদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কুমিল্লার কোটবাড়ী শালবন বিহারে একটি অভিজাত রেষ্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা তারেক পরিষদের আহবায়ক মোঃ মারুফ হোসেন পাবেল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা তারেক পরিষদের সদস্য সচিব মোঃ সাফায়েত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা তারেক পরিষদের যুগ্ন আহবায়ক এম রহমান জিয়া ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা তারেক পরিষদের সদস্য ও কুমিল্লা সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা তারেক পরিষদের আহবায়ক মোঃ মারুফ হোসেন পাবেল বলেন “মারামারি, হাঙ্গামা, দাঙ্গা, ফাসাদ এগুলো দিয়ে রাজনীতি হয়না। রাজনীতি হয় জনগনের মতামত, সমর্থন ও ভালোবাসা দিয়ে। বর্তমান সরকার একটি ব্যার্থ সরকার। জনগন এ সরকারকে আর দেখতে চায়না। আর তাই দেশের ভবিষ্যত উন্নতির জন্য দরকার বেগম খালেদা জিয়ার নেতৃত্ব গঠিত সরকার। তারই সাথে সাথে দরকার বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বলিষ্ঠ ও তারুন্য দিপ্ত নেতৃত্ব”।

এছাড়া মত বিনিময় সভায় বিশেষ বক্তা হিসেবে কুমিল্লা জেলা তারেক পরিষদের সদস্য ও কুমিল্লা সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বলেন “বর্তমান সরকার সবদিক দিয়েই ব্যার্থ হয়েছে। ছাত্রলীগ ও যুবলীগের কেডাররা টেন্ডারবাজি, খুন, ভর্তিবানিজ্য, রাহাজানির মাধ্যমে দেশের সার্বিক উন্নতিকে ব্যাহত করেছে। আর তাই আগামীতে দেশকে সুন্দর ও সফল করতে হলে চির সবুজ, তারুন্যের অহংকার বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নেতৃত্ব দরকার। আপনারা একটা কথা মনে রাখবেন তারেক রহমান হয়ত আজ দেশে নেই কিন্তু তিনি আছেন আমার, আপনার সবার মাজে।”

কুমিল্লা জেলা তারেক পরিষদের সদস্য মোঃ হুমায়ুন কবির শরিফের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা তারেক পরিষদের নেতা মোবারক হোসেন, আব্দুল্লাহ আল মামুন, একরামুল হক, জিয়াউল ইসলাম সুমন, কামরুল হাসান রায়হান, সুমন খান, মিজানুর রহমান, সোহেল রানা, মোহাম্মদ আলী, অপু, জহির, আবু হানিফ, খোকন মিয়া ও কাউসার হোসেন।

এছাড়া মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কমিল্লা সদর দক্ষিন ঐক্য সংহতি পরিষদের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন মজুমদার, মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, ঐক্য সংহতির নেতা মোঃ হুমায়ুন কবীর ও কুমিল্লার বিভিন্ন থানা, উপজেলা ও তৃনমুল পর্যায়ের  তারেক পরিষদের নেতা কর্মী বৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।