চান্দিনায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, আহত ৪

কুমিল্লার চান্দিনায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে অজ্ঞাত পরিচয় (৩৫) দুই ব্যক্তি নিহত ও ৪ যাত্রী আহত হয়েছে। শুক্রবার বিকেলে চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের দোতলা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে এক ব্যক্তির নাম ও পরিচয় পাওয়া যায়নি। অপর ব্যক্তি মাইক্রোবাস চালক অজ্ঞাত নামা (২৫)।
আহতরা হলেন- নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী গ্রামের জহিরুল হক (৬০), তার ছেলে শহিদুল ইসলাম (১৭), জামাতা একই জেলার বসুরহাট উপজেলার কাতার প্রবাসী সিরাজ (৪০), আব্দুর রউফের ছেলে টিপু (৪০)।
প্রত্যদর্শীরা জানান, ঢাকা থেকে ফেরার পথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা হোমনা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলে এক ব্যক্তি নিহত হয়। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হওয়ায় তাৎনিক ভাবে তার নাম ও পরিচয় পাওয়া যায়নি। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল  কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহত জহিরুল হক জানান, জামাতা সিরাজ শুক্রবার সকালে কাতার থেকে দেশে ফিরে। আমরা পরিবারের সদস্যরা মাইক্রোবাস যোগে বিমান বন্দর থেকে তাকে নিয়ে বাড়ি ফেরার সময় এ ঘটনা ঘটে।
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা মো. ইউসুফ জানান, মারাত্মক আহত অবস্থায় ৪জনকে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটনায় এ্যাম্বুলেন্স যোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।
এ্যাম্বুলেন্স থাকা উদ্ধার কর্মী বিল্লাল হোসেন জানান, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অজ্ঞাত পরিচয়ের মাইক্রোবাস চালক নিহত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।