কুমিল্লার সদর দক্ষিন উপজেলাকে অখন্ডিত রাখার প্রেক্ষিতে জনসমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লার সদর দক্ষিন উপজেলাকে অখন্ডিত রেখে নির্বাচন কমিশন চুড়ান্ত তালিকা প্রকাশ করার প্রেক্ষিতে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে কুমিল্লার পদুয়ার বাজারে এই জন সমাবেশ অনুষ্ঠিত হয়। ঐক্য সংহতি, যুব ঐক্য ও ছাত্র ঐক্য সংহতি পরিষদ কর্তৃক আয়োজিত জন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বিএনপি কেন্দ্রিয় কার্য নির্বাহি কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক চৌধুরী।

এদিকে প্রধান অতিথির বক্তব্যে মনিরুল হক চৌধুরী বলেন, “সদর দণি উপজেলাকে এক করায় আমি নির্বাচন কমিশনকে কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি নাঙ্গলকোট উপজেলাকেও অখন্ড রাখা হয়েছে”। তিনি আরো বলেন, ‘সদর দণি ও নাঙ্গলকোট উপজেলা নিয়ে পৃথক নির্বাচনী এলাকা প্রতিষ্ঠায় আমাদের আন্দোলন চলছে এবং চলবে।’

এছাড়া খনদকার জহিরুল ইসলাম স্বপনের সভাপতিত্বে জনসমাবেশে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা সদর দক্ষিন ঐক্য সংহতি পরিষদের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন মজুমদার, মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, ঐক্য সংহতি, যুব ঐক্য ও ছাত্র ঐক্য সংহতি পরিষদ এর নেতা সফিকুজ্জামান, ছিদ্দিকুর রহমান, মোস্তফা মোরশেদ চৌধুরী, নুরুল ইসলাম, আমান উল্লাহ চেয়ারম্যান, শহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান বাবুল, কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান, ফিরোজ আহমেদ, রাকিব হাসান মনোয়ার, আবুল বাসার, এডভোকেট মাহবুবুল হক, হারুনুর রশিদ, মোতাহের হোসেন মজুমদার, মমিনুল হক চেয়ারম্যান, আছমত আলী মেম্বার, অহিদুর রহমান মজুমদার, হাফেজ বিল্লাল হোসেন, এডভোকেট আক্তার হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।