কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ ৭ম ব্যাচের নবীন বরন অনুষ্ঠিত

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা কালীন বিভাগ লোক প্রশাসন বিভাগের সপ্তম ব্যাচের নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৩ অনুষ্ঠিত হয়েছে। ৮ জুলাই সোমবার বিশ্বাবদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০১২-২০১৩ ইং সেশনের ছাত্র ছাত্রীদেরকে আনুষ্ঠানিক ভাবে বরন করে নেয়ার জন্য নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লোক প্রশাসন বিভাগের ৬ষ্ঠ ব্যাচের আয়োজনে অনুষ্ঠিত নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মাসুদা কামাল। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন একই বিভাগের শিক্ষক সহকারী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখ, সহকারী অধ্যাপক মোঃ মশিউর রহমান, প্রভাষক মোহাম্মদ রেজাউল করিম, প্রভাষক মোঃ রহুল আমিন, প্রভাষক আফরোজা হক, প্রভাষক কৃষ্ণ কুমার সাহা, প্রভাষক মোঃ জিয়া উদ্দিন ও মার্কেটিং বিভাগের প্রভাষক মোঃ মঈনুল হাছান
প্রধান অতিথির বক্তব্যে লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মাসুদা কামাল বলেন, “অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগও শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা ও বিভিন্ন প্রতিযোগীতা মুলক ইভেন্টে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। আশা করি তোমরা যারা ২০১২-২০১৩ ইং সেশনে লোক প্রশাসন বিভাগে ভর্তি হয়েছ, তোমরাও পড়া লেখা থেকে শুরু করে সকল বিষয়ে যোগ্যতার সাক্ষর রাখতে পারবে। তোমরা অবশ্যই পড়ালেখার পাশাপাশি নীতি নৈতিকতার সাথে জীবন যাপন করতে চেষ্টা করবে। তোমাদের যেকোন ধরনের প্রয়োজনে বিভাগের চেয়ারম্যান হিসেবে আমি এবং আমাদের বিভাগের সকল শিক্ষক তোমাদের পাশে থাকবে।”
এর পর ৬ষ্ঠ ব্যাচের মোখলেচুর রহমান নোমান ও সাউদিয়া হোসেন কাশফির উপস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল গান, কবিতা আবৃতি, কৌতুক, নৃত্য, অভিনয় ইত্যাদি। সাংস্কৃতিক অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের পরিবেশনার পাশাপাশি লোক প্রশাসন বিভাগের প্রভাষক কৃষ্ণ কুমার সাহা, প্রভাষক মোঃ জিয়া উদ্দিন ও মার্কেটিং বিভাগের মোঃ মঈনুল হাছান সহকার গান পরিবেশন করেন।
উল্লেখ্য দেশের রাজনৈতিক অস্থিতিশীলতার কারনে ২০১২-২০১৩ সেশনে ভর্তিকৃত ছাত্র ছাত্রীদেও ক্লাস ১০ই মার্চ শুরু হলেও প্রায় চার মাস পর ৮ জুলাই এই নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।