মুক্তিপণের দাবিতে সাতক্ষীরায় ব্যবসায়ীকে অপহরণ

দুই লাখ টাকা মুক্তিপণের দাবিতে সাতক্ষীরায় ইয়ারুল (৩০) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। ইয়ারুল সদর উপজেলার আঁগরদাঁড়ি গ্রামের দিরাজতুল্লার ছেলে।তিনি কাপড় ব্যবসায়ী ছিলেন। অপহৃতের ভাই আনারুল জানান, শাড়ি-কাপড় কিনতে তার ছোট ভাই রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সোমবার তার (অপহৃতের) মোবাইল থেকে রিং করে আমাদের জানানো হয় তাকে অপহরণ করা হয়েছে। দুই লাখ টাকা মুক্তিপণ দিলে ছেড়ে দেয়া হবে।

তিনি আরো জানান, রোববার সকাল আটটার দিকে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড় থেকে সঙ্গীতার মোড় পর্যন্ত কোনো এক সময়ে তার ভাইকে অপহরণ করা হয়েছে। এ সময় তার কাছে নগদ ৩৫ হাজার টাকা ছিল। মোবাইলে বিকাশ করে মুক্তিপণের এ টাকা অপহরণকারীদের কাছে পৌঁছিয়ে না দিলে দ্রুত সময়ের মধ্যে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়েছে এমন দাবি ভুক্তভোগী পরিবারের।

পুলিশকে জানালে তার ভাইকে হত্যা করা হবে বলে জানিয়েছে অপহরণ কারীরা। বাধ্য হয়ে সোমবার বিকেল পর্যন্ত পুলিশকে জানায়নি ভুক্তভোগী পরিবার।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আমানুল্লাহ জানান, তার কাছে এখনো কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।