লক্ষীপুরে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষে আহত ১০

লআধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষীপুর সদর উপজেলার কফিল উদ্দিন ডিগ্রি কলেজ ক্যাম্পাসে সোমবার দুপুরে ছাত্রদলের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রায়হান হোসেন তুষার, ছাত্রলীগ নেতা রায়হান ভূঁইয়া ও কিরণ, ছাত্রদলের মাসুম ও জিয়া উদ্দিন রাজু। তাৎক্ষণিকভাবে অন্যদের পরিচয় জানা যায়নি।গুরুত্বর আহত রায়হান হোসেন তুষারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

কলেজ ছাত্রদল নেতা জিয়া উদ্দিন রাজু জানান, সকালে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের কিরণ ছাত্রদল নেতা মাসুমকে মারধর করে। এ সময় ছাত্রদলের অন্য নেতাকর্মীরা এসে এর প্রতিবাদ করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

ছাত্রলীগ নেতা রায়হান ভূঁইয়া জানান, কিরণ ও মাসুমের মধ্যে পূব বিরোধ ছিল। এর জেরে মাসুম কলেজে আসলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘষের্র ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় চন্দ্রগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবুল বাসার জানান, ছাত্রলীগের কিরণ ও ছাত্রদলের মাসুমের মধ্যে পূর্বের বিরোধকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়।

খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে বলে জানান তিনি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।