রাজনীতিবিদদের চরিত্র হনন ও বিচার বিভাগকে বিতর্কিত করতেই টিআইবির রিপোর্ট: কামরুল

রাজনৈতিক নেতাদের চরিত্র হনন ও বিচার বিভাগকে বিতর্কিত করতেই টিআইবি এই মুহূর্তে ওই রিপোট প্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকট কামরুল ইসলাম।তিনি বলেন, “দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। রাজনৈতিক নেতাদের চরিত্র হননের জন্য ও বিচার বিভাগকে বিতর্কিত করার জন্য একটি শ্রেণী ওঠেপড়ে লেগেছে। দেশের ক্রান্তিকালে টিআইবি উদ্দেশ্যমূলকভাবে এই রিপোর্ট করেছে।”

 বুধবার রাজধানীর রামসীতা মন্দিরে রথযাত্রা উৎসব উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল এসব মন্তব্য করেন।
 কামরুল ইসলাম বলেন, “অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আর এজন্য ধর্মীয় উন্মাদনা সৃষ্টিকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।”
কামরুল বলেন, “আজকে আবারো এক-এগারোর পুনারাবৃত্তির চেষ্টা চলছে। দেশকে অন্ধকারের অতল গহ্বরে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে এক অশুভ শক্তি। রাজনৈতিক নেতারা দেশ পরিচালনা করবেন। তাদের চরিত্র হননের অপচেষ্টা সফল হবে না।”
আলোচনা সভা শেষে আইন প্রতিমন্ত্রী হিন্দু নেতাদের নিয়ে এই ধর্মাবলম্বীদের শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদ্বোধন করেন।
মন্দিরের সেবায়েত ও কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা গনেশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা ও চলচ্চিত্র ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, কবি রবিন্দ্র গোপ, রামসীতা মন্দিরের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহ সভাপতি চিত্ত রঞ্জন দাস, সহ সম্পাদক সাংবাদিক মানিক লাল ঘোষ, কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, এম এ করিম প্রমুখ।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।