কুবিতে “থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়” এর সাংগঠনিক সপ্তাহের সমাপ্তি

নতুন সদস্য সংগ্রহ, সাংগঠনিক শক্তিকে আরো বেগবান করার লক্ষ্যে থিয়েটারের পূর্বের সকল সদস্যদের সাথে যোগাযোগ এবং গান, কবিতা আবৃতি সহ বিভিন্ন ধরনের কর্মসূচীর মধ্য দিয়ে শেষ হলো থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সাংগঠনিক সপ্তাহ।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কাঁঠাল তলায় নির্মিত অস্থায়ী বুথে আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের সাংগঠনিক সপ্তাহের সমাপ্তি ঘোষনা করা হয়।
এ দিকে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সাংগঠনিক সপ্তাহের সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. জি.এম. মনিরুজ্জামান। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখ, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্ঠা মোঃ আইনুল হক, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তোফায়েল আহমেদ মজুমদার, মার্কেটিং বিভাগের প্রভাষক মেহেদী হাসান ও মোঃ মঈনুল হাছান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মিজানুরর রহমান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক (১) আল আমিন অর্ণব, লোক প্রশাসন বিভাগের ১ম ব্যাচের ছাত্র ইলিয়াছ হোসেন সবুজ, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহবায়ক বাহা উদ্দিন বাহার ও এন এ এম রিফাত রহমান এবং সদস্য সচিব ফখরুল ইসলাম পারভেজ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, “আমরা থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উত্তোরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। আমারা কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে মুক্তবুদ্ধির চর্চা ও বাংলা সংস্কৃতির এক চারণভুমি হিসেবে রুপ দেয়ার জন্য থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দায়িত্বশীল ও আন্তরিকতা কামনা করছি। আমরা আশা করব এ বছর সংগ্রহকৃত সদস্য দ্ধারা থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় অল্প সময়ের মধ্যে নাটক, বিভিন্ন সাংস্কৃতিক কর্মসূচী ও বিশ্ববিদ্যালয়ের সকল কর্মসূচীতে নতুনত্ব দিয়ে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সফলতার জানান দিবে”।

এর পর এবারের সাংগঠনিক সপ্তাহের সমাপ্তি ঘোষনা করেন নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক ও থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপদেষ্ঠা এন এম রবিউল আউয়াল চৌধুরী।

এছাড়া সমাপনি অনুষ্ঠানে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সদস্যবৃন্দ, সাধারন ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভিন্ন গনমাধ্যমের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দ্বিতীয়বারের মত থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত এবারের সাংস্কৃতিক সপ্তাহটি চলতি মাসের ৭ তারিখ শুরু হয়ে ১১ তারিখ পর্যন্ত চলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।