কুমিল্লায় ঘুষ নেওয়ার অভিযোগে এস আই ক্লোজ

কুমিল্লার বরুড়া থানার এস আই শাখাওয়াত হোসেনকে ঘুষ নেওয়ার অভিযোগে গতকাল কোজ করা হয়েছে।  পৌর এলাকার শুশুন্ডা গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী শরীফের কাছ থেকে টাকা নেওয়ার অপরাধে কুমিল্লা জেলা পুলিশ সুপার তাকে কোজ করে নেন।

জানা যায়, এসআই শাখাওয়াত বরুড়া থানায় যোগদানের পর থেকে সাধারণ মানুষকে বিভিন্ন মামলায় হয়রানি করে বহু টাকা হাতিয়ে নিয়েছেন।  উপজেলার আদ্রা ইউনিয়নের শামছুন নাহার নামের এক মহিলার কাছ থেকে মামলায় ভাল রিপোর্ট দিবে বলে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। টাকা নিয়ে ভাল রিপোর্ট না দিয়ে উল্টো তার বিরুদ্ধে রিপোর্ট দেওয়া অভিযোগ রয়েছে। এরকম নানা অপকর্মের অভিযোগ রয়েছে তার বিরুদ্বে ।

সুত্রে জানা যায়, এসআই শাখাওয়াত মাদক ব্যবসায়ী শরীফের কাছ থেকে গত এপ্রিল মাসে ৪৬ হাজার টাকা, মে মাসে ৫ হাজার, গত মঙ্গলবার ৩০ হাজার টাকা নিয়ে ও তাকে গ্রেফতার করে। গত মঙ্গলবার রাতে শরীফকে গ্রেফতার করে থানায় নিয়ে আসলে সে এ চাঞ্চল্য কর তথ্য প্রকাশ করে দেয়।

এ ব্যাপারে বরুড়া থানার অফিসার ইনচার্জ এ.কে.এম কাউছার চৌধুরী জানান, তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীর কাছ থেকে টাকা নেওযার  কারণে তাকে কোজ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।