বগুড়ায় মাইক্রোবাস ও ২২৮ বোতল ফেন্সিডিলসহ আটক ৫

বৃহস্পতিবার ভোরে বগুড়ার দুপচাচিয়া উপজেলার জলঙ্গী এলাকায় অভিযান চালিয়ে   মাইক্রোবাস ও ২২৮ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

বেলা ১১টার দিকে সংশ্লিষ্ট থানায় এক ব্রিফিং এর মাধ্যমে দুপচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- জয়পুরহাট জেলার জামালগঞ্জ পুরাতন বাজার এলাকার ওসমান গনির ছেলে সেতু (১৮), আক্কেলপুর উপজেলার পশ্চিম আমষট্ট গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ রানা (২৬) ও তার স্ত্রী শারমিন সুলতানা (২০), হাজি পাড়ার মজিবর রহমানের ছেলে মামুন মণ্ডল (৩০) ও মাইক্রোবাস চালক রোয়ার গ্রামের আতাহার আলীর ছেলে মিঠু (২৬)।

ওসি রিয়াজ উদ্দিন জানান, আটককৃতরা উল্লেখিত মালামালসহ জেলার দুপচাচিয়া উপজেলাধীন  জিয়ানগর ইউনিয়নের দুপচাচিয়া-আক্কেলপুর সড়কের জলঙ্গী এলাকায় জয়পুরহাট থেকে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে যাচ্ছিলেন।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি রিয়াজ উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে লুকিয়ে রাখা ২২৮ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল ও মাইক্রোসসহ উল্লেখিত ৫ জনকে আটক করে। আটককৃতরা সকলেই দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে দাবি করেন পুলিশের এই কর্মকর্তা।

এ বিষয়ে দুপচাচিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।