গাজীপুরে ট্রাক খাদে পড়ে দুই সহোদরসহ নিহত ৪

গাজীপুরে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-কালীগঞ্জ সড়কের কালীগঞ্জ উপজেলার বাঘেরপাড়া ব্রিজ এলাকায় সবজিবোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলে দুই সহোদরসহ চারজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।  এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, নরসিংদীর রায়পুরা থানার রাধাগঞ্জ বাজর থেকে সবজিবোঝাই করে ট্রাকটি ঢাকার কাওরানবাজার যাচ্ছিল। এ সময় কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘেরপাড়া এলাকার কালভার্টে ট্রাকের সামনের চাকা সড়কের ভাঙা অংশে পড়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই সহোদর সোহরাব হোসেন (২০) ও দেলোয়ার হোসেনসহ (২২) চার যাত্রী নিহত হন। তারা নরসিংদীর রায়পুরা থানার রাধাগঞ্জ এলাকার বাবুল মিয়ার ছেলে। নিহত ট্রাকের হেলপার ও অপর যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহতদের মধ্যে আবুল কালাম (২০), জুয়েল (২০), আলাউদ্দিন (২০), আবু তাহের (২০), আলী হোসেন (২৫), হারিছ মিয়া (৩২), আবু সাঈদ (২৫) ও আবু বকরের (২০) পরিচয় জানা গেছে। তাদের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলায়। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।