শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলাশপথ নিয়েই কর্মব্যস্ত দিন পার করছে কক্সবাজার পৌরসভার মেয়র

শপথ নিয়েই কর্মব্যস্ত দিন পার করছে কক্সবাজার পৌরসভার মেয়র

কক্সবাজার পৌরসভার মেয়র ও কাউন্সিলররা দায়িন্ত নেওয়ার প্রথম দিন থেকেই পৌর ভবনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও   প্রাণচাঞ্চল্য লক্ষ করা গেছে। এবং অফিসের প্রত্যেক কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে একধরণের উৎসবের আমেজ পরিলক্ষিত হয়। কেউ ফাইল নিয়ে এদিক ওদিক দৌড়াচ্ছে আবার কেউবা চেয়ার টেবিল মুছার কাজে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। একইসাথে নবগঠিত ওয়ার্ডগুলোর লোকজন তাদের প্রতিনিধি পেয়ে স্বস্তি প্রকাশ করেছে। পৌরভবনে আগত বিভিন্ন দর্শনার্থীদের মধ্যে ছিল উচ্ছাস। মেয়রকে ঘিরে ধরে দীর্ঘদিনের না বলা কথা গুলো যেন আজই সব খুলে বলবে এমন চিত্রও ফুঠে উঠেছে আগত মানুষগুলোর চেহারায়। অন্যদিকে বহুল আকাংখিত শপথের পর নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের কাছে পেয়ে সুখ দুঃখের কথা বর্ণনা করতে দেখা গেছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে। শুভেচ্ছা জানাতে একের পর এক ব্যাক্তি ও সংগঠন গুলো ফুলের তোড়া নিয়ে আসলেও মেয়র তা খুব অল্প সময়ে গ্রহণ করে আবারোও কাজের মধ্যে ব্যস্ত থাকতে দেখা গেছে।
পৌর ভবনে আগত জনৈক স্কুল শিক্ষক জানান, অতীতকে ভূলে গিয়ে বর্তমান মেয়র পৌরবাসীকে কি উপহার দিবেন এটিই এখন দেখার বিষয়। আমাদেরও প্রত্যাশা জনগণের যে দায়িত্ব নিয়ে চেয়ারে বসেছে তা যেন মেয়র সঠিক ভাবে পালন করেন। কক্সবাজার পৌরশহরকে একটি মডেল ও আধুনিক শহরে পরিণত করেন। এবং প্রত্যেক ওয়ার্ডের কাউন্সিলরদের নিজ নিজ এলাকার দায়িত্ব সঠিক ভাবে পালন করে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ায়।
পৌর মেয়র সরওয়ার কামাল জানান, পৌরসভার সকল মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব আইন-শৃংখলা রক্ষায় সহযোগিতা ও পৌরবাসির সেবা করা। তিনি ও সকল কাউন্সিলর নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবে পৌরবাসির সেবা প্রদানে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments