বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeজেলা‘বাংলাদশে অনলাইন র্জানালষ্টি অ্যাসোসয়িশেন’-এর কক্সবাজার জলো কমিটি অনুমোদন

‘বাংলাদশে অনলাইন র্জানালষ্টি অ্যাসোসয়িশেন’-এর কক্সবাজার জলো কমিটি অনুমোদন

সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন (বিওজেএ)’র কক্সবাজার জেলার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
এতে প্রাইম নিউজ বিডি ডটকম কক্সবাজার জেলা প্রতিনিধি মোহাম্মদ সেলিমকে সভাপতি ও কক্সবাজার নিউজ ডটকম এর বিশেষ প্রতিবেদক ইমাম খাইরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা কমিটি গঠন করা হয়।
বিওজেএ’র চট্রগ্রাম বিভাগীয় সভাপতি ওসমান হারুন ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের সুপারিশক্রমে কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক  সীমান্ত আরিফ  শনিবার ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটি কক্সবাজার জেলা কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি আবদুর রহমান (বাংলামেইল২৪ডটকম), সহ-সভাপতি এম.জসিম উদ্দিন সিদ্দিকী (আজকেরবাংলাদেশ২৪ডটকম), যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী (নিউজবিএনএডটকম), সাংগঠনিক সম্পাদক ইসলাম মাহমুদ (সিটিএনডটনেট), দপ্তর সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী (এবিনিউজ২৪ডটকম), অর্থ সম্পাদক রবিউল হাসান (ইনিউজবিডি২৪ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক কালাম আজাদ (যমুনানিউজডটকম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসাইন (এবিনিউজ২৪ডটকম), দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাহেদ ইমরান মিজান (বাংলামেইল২৪ডটকম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এস এম আরোজ ফারুক (ইকন্ঠ২৪ডটকম)।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, জিসান তানজির (নিউজএজেন্সি টোয়েন্টিফোর), নুর হাকিম আনোয়ার (টেকনাফনিউজডটকম), এইচএন আলম (ঈদগাঁওনিউজডটকম), আবদুল মজিদ ( ঢাকানিউজ২৪ডটকম), মাহবুবুর রহমান (সিবিএনডটকম), মুহাম্মদ কাইছারুল ইসলাম (সিটিজিটাইমসডটকম) ও সদস্য পদে রয়েছেন শাহনেওয়াজ জিল্লু (খবরতরঙ্গডটকম)।

নবগঠিত কমিটির সভাপতি মোহাম্মদ সেলিম বলেন, ‘আমি ধন্যবাদ জানাচ্ছি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ যারা এ জন্য সহযোগিতা করেছেন।’
তিনি আরো বলেন, ‘বাংলাদেশে এই প্রথম অনলাইনে কর্মরত সাংবাদিকদের সংগঠন। আমি আশা করি এ সংগঠনের মাধ্যমে অনলাইন সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের নানান সমস্যা সমাধানের চেষ্টা অব্যাহত থাকবে।’
উল্লেখ্য, কক্সবাজার জেলার প্রতিটি উপজেলায় শীঘ্রই বিওজেএ’র শাখা কমিটি গঠন করা হবে। আগ্রহী অনলাইন সাংবাদিকদের ০১৮১৮৫৮৭০৪৪ ও ০১৮১৫৪৭১৪০০ নাম্বারে যোগাযোগের অনুরোধ রইলো।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments