সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeজেলাসোনাগাজীতে চুরিকৃত ৮টি গরু উদ্বার ॥ চোর গ্রেফতার

সোনাগাজীতে চুরিকৃত ৮টি গরু উদ্বার ॥ চোর গ্রেফতার

সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের মোহদিয়া গ্রাম থেকে চুরি হওয়া ৮টি গরু আমিরাবাদ ইউনিয়নের গোয়ামারা গ্রাম থেকে উদ্বার করেছে পুলিশ ও এলাকাবাসি। এ সময় পুলিশ গরু চোর মাজেদুল ইসলাম লাবলু (২২) কে গ্রেফতার করে।
পুলিশ ও গরু মালিকদের সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে একটি গরু চোর চক্র নবাবপুর আমিরাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে রাতের আধারে জনসাধারণের গোয়াল ঘর থেকে গরু চুরি করে আজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ নিয়ে গরু মালিকরা বিপাকে পড়েছে। চুরি হওয়া গরুর মালিকগণ বিভিন্ন স্থানে খোঁজা খোজি করে রবিবার সকালে আমিরাবাদ ইউনিয়নের গোয়ামারা গ্রামের আকবর আলি মুুন্সি বাড়ীর মাজেদুল ইসলাম লাভলুর খামারে তাদের চুরি হওয়া গরু গুলোর সন্ধান পায়। তাৎক্ষনিক গরুর মালিক হারুন অর রশিদ তার ২টি গরু চুরি হয়েছে বলে লাভলুর বিরুদ্ধে থানা অভিযোগ দায়ের করিলে এস.আই শাহ কামালের নেতৃত্বে একদল পুলিশ লাভলুর বাড়ীতে গিয়ে অভিযান করে তাকে গ্রেফতার করে। এ সময় পুলিশ তার খামার থেকে হারুনের দুটি, নুর করিমের দুটি, ওবায়দুল হকের একটি গরু উদ্বার করে থানা নিয়ে এসে গরু মালিকদের কাছে হস্তান্তর করে। অপর দিকে এলাকার লোকজন লাভলুর অপর একটি খামারে হানা দিয়ে আরো ৪টি গরু উদ্বার করে নিয়ে যায়। পুলিশ গরু চোর লাভলুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

সোনাগাজী মডেল থানার ওসি সুভাষ চন্দ্র পাল গরু উদ্বারের বিষয়টি নিশ্চিত করে জানান গরু চোর লাভলুর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।
উল্লেখ্য গরু চোর লাভলুর সাথে বিশাল একটি আন্ত জেলা গরু চোর চক্র কাজ করে বলে জানা গেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments