মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeজেলাকুবিতে “আমরা নরসিংদীবাসী” সংগঠনের উদ্দোগে মানব বন্ধন অনুষ্ঠিত

কুবিতে “আমরা নরসিংদীবাসী” সংগঠনের উদ্দোগে মানব বন্ধন অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে “আমরা নরসিংদীবাসী” সংগঠনের উদ্দোগে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে বারটার সময় কুবি ক্যাম্পাসের কাঁঠার তলায় এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
সুত্রে জানা যায়, নরসিংদী রেলওয়ে ষ্টেশনে সকল আন্তঃ নগর ট্রেনের যাত্রা বিরতির দাবী আদায়ের লক্ষে বৃহত্তর নরসিংদীর একটি অরাজনৈতিক সংগঠন “আমরা নরসিংদীবাসী”র উদ্দোগে নরসিংদী রেলওয়ে ষ্টেশনে রবিবার বেলা সাড়ে বারটায় মানব বন্ধন অনুষ্ঠিত হয়। তারই অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়েও “আমরা নরসিংদীবাসী” সংগঠনের উদ্দোগে মানব বন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।
মানব বন্ধনে “আমরা নরসিংদীবাসী” সংগঠনের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি গনিত ৩য় ব্যাচের ছাত্র রিফাত রহমান বলেন, “বাংলাদেশের একটি অন্যতম গুরুত্বপূর্ণ স্থান হলো নরসিংদী। শিল্প, সংস্কৃতি, শিক্ষা, ব্যাবসা-বানিজ্য সহ সকল সেক্টরে নরসিংদীবাসির যুগান্তকারী অবদান রয়েছে। এত কিছুর পরও নরসিংদীতে অবস্থিত রেলওয়ে ষ্টেশনে আন্তঃ নগর ট্রেনের যাত্রা বিরতি নাই, সেটা খুবই দুঃখজনক। আমরা এই মানব বন্ধন থেকে মাননীয় রেলপথ মন্ত্রীর কাছে আবেদন জানাই, তিনি যেন আমাদের নরসিংদীবাসীর প্রয়োজনীয়তা বিবেচনা করে অতি শীগ্রই নরসিংদিতে রেলওয়ে ষ্টেশনে সকল আন্তঃ নগর ট্রেনের যাত্রা বিরতির ব্যাবস্থা করেন। আমরা কয়েক দিনের এই মর্মে মাননীয় রেলপথ মন্ত্রীর কাছে স্বারকলিপি প্রদান করব।”
উল্লেখ্য, মানব বন্ধনে নরসিংদী থেকে আগত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments