মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeজেলা“মেডিকেল কলেজের গ্রেপ্তারকৃত ৮৬ ছাত্র ও শিক্ষকের মুক্তির দাবিতে সাধারন ছাত্র-ছাত্রীদের মানব...

“মেডিকেল কলেজের গ্রেপ্তারকৃত ৮৬ ছাত্র ও শিক্ষকের মুক্তির দাবিতে সাধারন ছাত্র-ছাত্রীদের মানব বন্ধন ”

কুমিল্লা মেডিকেল কলেজের গ্রেপ্তারকৃত ৮৬ ছাত্রের মুক্তির দাবি করে মানব বন্ধন করেছে মেডিকেল কলেজের সাধারন ছাত্র-ছাত্রিরা ।
আজ দুপুর ১.৩০ মিনিটের সময় কুমিল্লার টমছমব্রীজ এলাকায় মানব বন্ধন করে তারা ।এ সময় সাধারন ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মঞ্জুর আহমেদ ,শাহ ফাহিম আহমেদ  তারা বলেন ..গত ৩০ সেপ্টেম্বর কুমিল্লা মেডিকেল কলেজের পূর্ব পাশ্বে সিটি কমিউনিটি সেন্টারে প্রতি বছরের ন্যায় মেডিকেলের সিনিয়র ভাইদের সম্মানিত করার জন্যই আধুনিক ক্লাবের উদ্যেগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাতে আমাদের ও যাওয়ার কথা ছিল ,কিন্তু দুঃখ জনক সত্য ,প্রোগ্রাম শুরু হওয়ার ৩০ মিনিটের মধ্যেই প্রশাসন কোন কথাবার্তা ব্যতিতই আমাদের শিক্ষক,ডাক্তার  ও সহপাটিদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে ।
যা ইতিহাসের কোথা ও ঘটেছে কিনা আমাদের জানা নেই , আমরা সাধারন ছাত্র-ছাত্রীরা আজ ক্ষুদ্ধ আমাদের প্রতিবাদের কোন ভাষা নেই , আমরা এতুটুকু বলতে ছাই আমাদের সম্মানিত শিক্ষক এবং সহপাটিদের মুক্তি দিন ,তাদের একাডেমিক ক্যারিয়ার হুমকির সম্মুক্ষিন করবেন না ,,মেধাবিরা সমাজের উপকার করবে ক্ষতি নয় । মানব বন্ধনে মেডিকেল কলেজর প্রায় শতাধিক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments