মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeজেলালাকসামে আবাসিক হোটেল থেকে প্রবাসীর স্ত্রীরসহ আটক-৪

লাকসামে আবাসিক হোটেল থেকে প্রবাসীর স্ত্রীরসহ আটক-৪

গতকাল সোমবার কুমিল্লার লাকসামে আবাসিক হোটেল থেকে প্রবাসীর স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লাকসাম দৌলতগঞ্জ বাজারে সদর রোডের হোটেল প্লাজা থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের আদ্রা গ্রামের অজিউল্লাহর ছেলে প্রবাসী নাসির উদ্দিন রতন (২৮) ও একই গ্রামের প্রবাসী আকাশের স্ত্রী সুমী আক্তার (২২) এবং মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের মৃত জামাল হোসেনের ছেলে মনোহরগঞ্জ বাজারের ফার্নিচার ব্যবসায়ী শামীম (২৫) ও একই উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের প্রবাসী আবদুর রহিমের মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদাউস রুমী (১৫) কে আটক করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানান, এ আবাসিক হোটেলটি প্রতিষ্ঠার পর থেকে প্রতিনিয়ত অনৈতিক কাজ চলে আসছে কিন্তু দায়সারাতে থানাপুলিশ দু’একটি অভিযান ছাড়া আর কোন ব্যবস্থা না নেয়ায় প্রতিনিয়ত এ অনৈতিক কাজ বেড়েই চলছে। এদিকে লাকসাম থানা পুলিশ দু’জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার নিকট পাঠালে তিনি তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার জন্য নির্দেশ প্রদান করেন।
এ ব্যাপারে লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, অনৈতিক কাজে অভিযোগে ৪ জনকে আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। আটককৃতদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।
ভ্রাম্যমান আদালতের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সফিউল আলম বলেন, আবাসিক হোটেলের মালিকসহ আটককৃত ৪জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দেয়ার জন্য পুলিশকে নির্দেশ প্রদান করা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments