রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeখেলাধুলাঅবশেষে নাম পেল কক্সবাজারে নির্মাণাধীন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

অবশেষে নাম পেল কক্সবাজারে নির্মাণাধীন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম

অবশেষে নাম পেল কক্সবাজারে নির্মাণাধীন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। “শেখকামাল আন্তর্জাতিক স্টেডিয়াম এন্ড ক্রিকেট কমপ্লেক্স” নামে নামকরণ করা হয়েছে স্টেডিয়ামটির। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফলক উম্মোচন করে এর ভিত্তি প্রস্তর স্থাপন করবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র।
এদিকে এ সংবাদ জেলাবাসীর কাছে পৌঁছালে আনন্দে মেতে উঠেছে সবাই। তারা মনে করছেন তাদের দীর্ঘদিনের দাবী আজ পূরণ হবার পথে আরে এক ধাপ এগিয়েছে। কিন্তু এখনও পুরোপুরি সন্তুষ্ট হতে পারছেন না জেলাবাসী। এর কারণ হিসেবে তারা উল্লেখ করেন, আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়ে এসেছি নির্মানাধীন স্টেডিয়ামটি স্থায়ী করণের দাবীতে। তার পরেও আমরা এখনও নিশ্চিত হতে পারিনি যে স্টেডিয়ামটি আদৌ স্থায়ী হবে কী না ?
উল্লেখ্য, শেখকামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২০১৪ সালের মহিলা বিশ্বকাপের বেশ কয়েকটি খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।
ইতোপূর্বে স্টেডিয়ামটি স্থায়ীকরণের দাবীতে দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়ে আসছে জেলার বিভিন্ন স্তরের ক্রীড়ামোদী ব্যাক্তিবর্গ। তার সাথে সংহতি প্রকাশ করেছিল জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন ক্রীড়া ও সামাজিক সংগঠনের সাথে সংশ্লিষ্টরা।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments