রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারায়পুরে প্রেমিক-প্রেমিকাকে পিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

রায়পুরে প্রেমিক-প্রেমিকাকে পিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

ছয় মাসের প্রেম। তিন দিন আগে অভিভাবকদের অমতে পালিয়ে বিয়ে করা। অবশেষে বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে এলাকাবাসির হাতে পিটুনি খেয়ে কারাগারে যেতে হচ্ছে প্রেমিক-প্রেমিকাকে।
লক্ষ্মীপুরের রায়পুরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে ২৫ ও ১৮ বছরের একজোড়া প্রেমিক-প্রেমিকাকে বাসাবাড়ী বাজার এলাকা থেকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে গ্রামবাসি। এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
আটককৃতরা হলেন- উপজেলার শায়েস্তানগর গ্রামের সিরাজ মিয়া বেপারির ছেলে মো. জসিম হোসেন (২৫) ও মধ্যে কেরোয়া গ্রামের মো. মাসুদ আলমের মেয়ে তানজিনা আক্তার (২৮)।
স্থানীয় লোকজন জানায়, গত কয়েকদিন ধরে জসিম ও তানজিনা একত্রিত হয়ে সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ী এলাকায় গুরাফিরা করে আসছে। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তাদের পরিচয় ও উভয়ের সাথের সম্পর্কের কথা জানতে চাইলে তারা এড়িয়ে যায়। এসময় ক্ষ্মুদ্দ কয়েকজন জসিমকে পিটুনি দেয়। পরে পুলিশকে খবর নিয়ে তাদেরকে সোর্পদ করা হয়।
থানায় আটক জসিম ও তানজিনা জানান, প্রায় ৬ মাস ধরে আমরা একে ওপরকে ভালোবাসি। অভিভাবকদের অমতে ৩দিন আগে লক্ষ্মীপুরে বিয়ে করে পালিয়ে বেড়াচ্ছি। বিয়ের কাবিন সাথে না থাকায় এ বিপদে পড়েছি।
সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা পাটোয়ারী বলেন, এলাকাবাসী দুই ছেলে-মেয়েকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। তারা পরিচয় না দেয়ায় পুলিশের হাতে সোর্পদ করা হয়।
রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, এলাকার লোকজন প্রেমিক-প্রেমিকাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে তাদেরকে থানায় নিয়ে আসা হয়। বুধবার সকালে ৫৪ ধারায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments