শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলা মেঘনায় স্কুলগামী ট্রলারডুবি: নিহত ১

মেঘনায় স্কুলগামী ট্রলারডুবি: নিহত ১

চাঁদপুরের মেঘনার মতলব উত্তর আমিরাবাজ এলাকায় প্রচণ্ড ঢেউয়ের আঘাতে ২০-২৫ জন ছাত্রছাত্রী নিয়ে স্কুলগামী একটি ট্রলার ডুবে যায়। এ সময় রাকিব (৮) নামে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্র নিহত হয় এবং আঁখি আক্তার (৯) নামে এক ছাত্রী নিখোঁজ হয়। বাকি ছাত্রছাত্রীদের জেলেরা নদী থেকে উদ্ধার করে।

মঙ্গলবার সকাল নয়টায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, নদীর চর এলাকার ছোট চরকালিয়া আশ্রয়ন প্রকল্প থেকে ছাত্রছাত্রীরা নদীর ওপারে আমিরাবাজ এলাকায় ছোট চরকালিয়া প্রাথমিক বিদ্যালয়ে প্রতিদিনের মতো ট্রলারে করে ২০-২৫ জন ছাত্রছাত্রী নদী পার হচ্ছিল।

এ সময় প্রচণ্ড ঢেউয়ের আঘাতে আমিরাবাজ এলাকায় হঠাৎ ট্রলারটি উল্টে ডুবে যায়। নদীর প্রায় তীরবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটায় জেলেদের সহায়তায় ২২ জন ছাত্রছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কিন্তু রাকিবকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর আঁখি আক্তার এখনো নিখোঁজ রয়েছে। এ ঘটনায় এলাকায় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

অভিযোগ রয়েছে, ছোট চরকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি চরে স্থাপিত না হয়ে নদীর ওপারে আমিরাবাজে স্থাপিত হওয়ায় প্রতিদিন চরের শিশুদের এভাবে উত্তাল মেঘনা পাড়ি দিয়ে স্কুলে আসতে হয়। বর্ষকালে এ দুর্ঘটনার আশঙ্কা বেশি থাকে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments