শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeজেলাআড়াইহাজারে চালককে হত্যা করে ৫০ লাখ টাকার কাপড় লুট

আড়াইহাজারে চালককে হত্যা করে ৫০ লাখ টাকার কাপড় লুট

নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যান চালককে হত্যা করে ৫০ লাখ টাকা মূল্যমানের থান কাপড় লুট করেছে দুর্বৃত্তরা। জেলার আড়াইহাজার উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি কাভার্ড ভ্যান থেকে ওই চালকের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় অচেতন অবস্থায় উদ্ধার করা হয় কাভার্ডভ্যানের হেলপারকে।

শুক্রবার বেলা বারোটায় উপজেলার পুরিন্দা এলাকার মহাসড়ক হতে ওই কাভার্ড ভ্যান উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। জ্ঞান ফিরে পাওয়ার  হেলপার রনি মিয়া (১৮) জানান, চট্টগ্রাম থেকে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের থান কাপড় নিয়ে ঢাকা আসার পথে গাড়িতে ওঠানো ২ যাত্রীবেশী ছিনতাইকারী চালককে হত্যা করে কাপড় লুট করেছে।

নিহত চালক জিতু মিয়ার (৩২) বাড়ি নরসিংদী জেলার রায়পুরা গ্রামে। হেলপার রনি মিয়া বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। রনি মিয়ার বরাত দিয়ে আড়াইহাহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম  জানান, বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম বন্দর থেকে ৫০ লাখ টাকা মূল্যের ২৭১ রোল থান কাপড় নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় কাভার্ড ভ্যানটি।

কিছুদূর আসার পর ২ ব্যক্তি ঢাকা যাবে বলে গাড়িতে ওঠে। পথিমধ্যে ওই দুজন চালক ও হেলপারকে টাইগার এনার্জি ড্রিংকস পান করতে দেয়। চালক ও হেলপার ওই পানীয় পান করার পরেই অচেতন হয়ে পড়েন। এর বেশি তারা আর কিছুই জানাতে পারেননি।

এসআই রফিকুল আরো জানান, সকালে পুরিন্দা এলাকার লোকজন কাভার্ড ভ্যানটি (ঢাকা মেট্রো ঙ-১১০৩৭৩) পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ কাভার্ড ভ্যানের ভেতর থেকে চালক জিতুর লাশ ও হেলপার রনিকে উদ্ধার করে। জিতুর গলায় রশি বাঁধা ছিল। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে গাড়িতে কোন মালামাল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, যাত্রীবেশী ওই দুজন ডাকাত দলের সদস্য। ঢাকা আসার পথে রাস্তার মধ্যে চালককে হত্যা ও হেলপারকে অচেতন করে তারা কাপড় লুট করেছেন।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments