শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলাসরকার দলীয়দের হামলার প্রতিবাদে সোনাগাজীতে মাছ বেচাকেনা বন্ধ

সরকার দলীয়দের হামলার প্রতিবাদে সোনাগাজীতে মাছ বেচাকেনা বন্ধ

ফেনীর সোনাগাজীতে মাছ ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকাল থেকে পৌর বাজারে মাছ বেচাকেনা বন্ধ রয়েছে। সরকার দলীয় নেতাদের হুমকির মুখে কয়েকজন মাছ ব্যবসায়ী পালিয়ে বেড়াচ্ছে।
প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীরা, গত সোমবার বিকালে সোনাগাজীর মাছ বাজারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম খোকনের ভাই সবুজের সাথে এক মাছ বিক্রেতার বাকবিতন্ডা হয়।  ক্ষুব্দ মাছ বিক্রেতাদের কিল-ঘুষি খেয়ে সবুজ সরে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে মাছ বিক্রেতারা পালিয়ে যায়। রাতে বাজার বণিক সমিতির সভাপতি ডা. নুর নবী মীমাংসার জন্য উভয় পক্ষকে ডাকলেও নিরাপত্তার ভয়ে মাছ ব্যবসায়ীরা অনুপস্থিত ছিলো। বৃহস্পতিবার সকালে সবুজ ১০/১৫ জন সহযোগি নিয়ে মাছ বাজারে হামলা করে। এ সময় মাছ ব্যবসায়ী মহিন, মান্নান, পারভেজ, সিরাজ, নুরুল হক সহ অন্তত ৭-৮ জন আহত হয়। ঘটনার মীমাংস করতে সোনাগাজী মডেল থানা পুলিশ মাছ ব্যবসায়ী ও সবুজকে থানায় শালিসের আয়োজন করে। ওই শালিসে ব্যবসায়ীরা উপস্থিত থাকলেও সবুজ আসেনি। ব্যবসায়ীদের অভিযোগ, সবুজ প্রায় টাকা না দিয়ে বিক্রেতাদের ধমক দিয়ে মাছ নিয়ে যায়। সোমবার মাছ নিয়ে যাওয়ার সময় মাছ ব্যবসায়ী রুবেল টাকা চাইলে ওজনে কম দেওয়ার অজুহাতে রুবেলকে মেরে মাথা পাটিয়ে দেয় সবুজ ও তার সহযোগিরা।
ওসি সুভাষ চন্দ্র পাল জানান, আওয়ামীলীগ নেতা খোকনের ভাই সবুজকে জেলেরা কিল-ঘুষি দিয়েছে বলে তিনি শুনেছেন। এঘটনায় মাছ বাজারে হামলায় কয়েকজন আহত হয়েছে। তবে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments