রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাদাউদকান্দিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই এখন শ্রীঘরে

দাউদকান্দিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই এখন শ্রীঘরে

দাউদকান্দিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই এখন শ্্রীঘরে। উপজেলার বারপাড়া ইউনিয়নের  ষোলপাড়ার গ্রামের দৌলত সরকারের পুত্র অপহৃত মৃত বলে দাবী করা সাজ্জাদ সরকার (৩০)  কে আজ রবিবার ভোররাতে দাউদকান্দি মডেল থানা পুলিশ সুন্দলপুর বাজার থেকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ষোলপাড়া গ্রামের ডাঃ রিয়াজ উদ্দীনের সাথে পার্শ্বের বাড়ির দৌলত সরকারের পুত্র সাজ্জাদ সরকারের সাথে জায়গা সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছে।  এর জের ধরে ১৪ জুলাই দৌলত সরকারের পুত্র সাজ্জাদ সরকার ও সুমন সরকার ডাঃ রিয়াজ উদ্দিনের ওপর হামলা চালিয়ে তাকে মারাত্মক ভাবে আহত করে। এব্যাপারে ডাঃ রিয়াজ উদ্দিনের স্ত্রী রহিমা বেগম থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে সাজ্জাদ সরকার আত্মগোপনে থাকেন। এর কিছুদিন পর মামলার প্রধান আসামী সাজ্জাদ সরকারের ভাই সুমন সরকার প্রতিপক্ষকে ফাঁসাতে গত ২৩ জুলাই বাদী হয়ে অপহরনের পর তার ভাই সাজ্জাদ সরকারকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে কুমিল্লা আমলী আদালতে আনিসুর রহমানসহ আনিসুর রহমান, রিয়াজ উদ্দিন সরকার, মোঃ রকিব উদ্দিন, দিলবার উদ্দিন, মাহাবুব, মঞ্জু মিয়া, সুমন মিয়া, সবুজ মিয়া, সোহেল ও জুয়েল কে আসামী করে মামলা দায়ের করেন। কুমিল্লা আদালতের ম্যাজিষ্ট্রেট দাউদকান্দি থানাকে অপহরণ ও হত্যার রহস্য উদঘাটন এবং আসামীদের বিরুদ্ধে আইনগত ভাবে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।  মামলার পর সকল আসামীরা উচ্চ আদালত থেকে জামিন নেন। আজ রবিবার অপহৃত সাজ্জাদ সরকার গোপনে তার বাড়িতে যাওয়ার পথে দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাজেদুল ইসলাম তাকে সুন্দুলপুর বাজার থেকে গ্রেফতার করেন।
এব্যাপারে দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাজেদুল ইসলাম বলেন, অপহৃত মৃত বলে দাবী করা ব্যক্তি সাজ্জাদ সরকার পুলিশের নিকট স্বীকার করেন যে প্রতিপক্ষকে ফাঁসাতে তার ভাই সুমন সরকার তাকে আত্মগোপনে থাকতে বলেছে। চট্রগ্রামে দীর্ঘ দুই মাস থাকার পর গোপনে স্বজনদের সাথে দেখা করতে আসলে পুলিশ তাকে গ্রেফতার করেন। দাউদকান্দি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে সাজ্জাদ সরকার যে মিথ্যা ঘটনা ঘটিয়েছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments