শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলাবদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রংপুরে বিএনপির জনসভায় যাওয়ার পথে বদরগঞ্জে ট্রাক্টর-ভটভটির মুখোমুখি সংঘর্ষে ভটভটির এক যাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছে।  রোববার দুপুরে বদরগঞ্জ-লালদীঘি রোডে মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রী হলেন, উপজেলার দামোদরপুর ইউনিয়নের আমরুলবাড়ী হাটখোলাপাড়ার এছলামুল হক মণ্ডলের ছেলে আব্দার মণ্ডল (৩৫)।

আহতরা হলেন, দামোদরপুর ইউনিয়নের শেখেরহাট এলাকার সৈয়দ আলীর ছেলে বুলবুল (২৫), আব্দুর রহমানের ছেলে ফারুক হোসেন(২৮), সরদারপাড়ার আব্দুর রশিদের ছেলে শাহাদৎ হোসেন (৩৫), ফজলুল হকের ছেলে মশিউর (৪০), জহিরুল হকের ছেলে মণ্ডল (৩৫), আব্দুস সোবহানের ছেলে আলতাব হোসেন (৪০), আনারুলের ছেলে সুজন (৩৫), মোবরক হোসেনের ছেলে দুলাল (৩০), নাসির উদ্দিনের ছেলে আব্দুল গণি (৩৫) এবং শাহাপুর এলাকার আজির উদ্দিনের ছেলে আমজাদ (৪০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুরে বিএনপির জনসভায় যাওয়ার সময় একটি যাত্রীবাহী ভটভটি মহিলা কলেজের সামনে পৌঁছালে বদরগঞ্জ থেকে ছেড়ে আসা লালদিঘী অভিমুখী ইউবিবিএল ইটভাটার একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই ভটভটিতে থাকা আব্দার মণ্ডলের মৃত্যু হয়। এ সময় ভটভটির আরও ১০ যাত্রী গুরুতর আহত হন। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা শাহদাৎ হোসেন, ফারুক, আলতাব ও বুলবুলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ফরিদুল ইসলাম পলাশ  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রংপুর মেডিকেল পাঠানো চারজনের অবস্থা আশঙ্কাজনক।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments