শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeজেলালাকসামে জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল

লাকসামে জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল

অবিলম্বে শীর্ষ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে বুধ ও বৃহস্পতিবার দু’দিনের আহূত হরতালের সমর্থনে মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর লাকসাম পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির। মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর জামায়াতের সেক্রেটারি আনোয়ার হোসেন ফারুক  সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিণ ছাত্রশিবিরের সেক্রেটারী আব্দুর রব ফারুকী, প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন ।

সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের সেক্রেটারী হাফেজ জহিরুল ইসলাম, শহর শিবির সভাপতি শাহাদাত হোসেনসহ জামায়াত-শিবিরের নেতা-কর্মী।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, নতজানু সরকার ইসলাম ও কুরআনপ্রেমিক প্রখ্যাতে ব্যক্তি জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, সাবেক আমীরে জামায়াত ও ভাষা সৈনিক অধ্যাপক গোলাম আযম, নায়েবে আমীর মাওলানা আবদুস সোবহান, বিশ্ব নন্দিত মুফাসসিরে কুরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদ, সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামান, আবদুল কাদের মোল্লা ও ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. দেলাওয়ার হোসেনসহ নেতা-কর্মীদের কারাগারে আটক করে রেখে প্রভূ রাষ্ট্রকে খুশি করতে হত্যা ষড়যন্ত্রের পাঁয়তারা চালাচ্ছে। সকল ক্ষেত্রে ব্যর্থ এ সরকার আইন শৃংখলা রক্ষার নামে বন্দুকের নল দিয়ে দেশ পরিচালনা করছে। আজকে বিরোধী জোটের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ দিয়ে বাঁধা প্রদান করে অগণতান্ত্রিক আচরণ করে চলেছে। তাই জুলুমবাজ এ সরকারে পতন তরান্বিত করতে সর্বস্তরের ইসলামপ্রেমিক জনতার প্রতি দু’দিনের হরতাল কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করে তোলার আহবান জানান বক্তারা।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments