রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারাজধানীতে দুই মহিলার আত্মহত্যা

রাজধানীতে দুই মহিলার আত্মহত্যা

রাজধানীর রূপনগর ও উত্তরা পশ্চিম এলাকায় বুধবার রাতে দুই মহিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এরা হলেন সুমী আক্তার (২০) ও ফাতেমা আক্তার (২২)।

রূপনগর এলাকায় স্বামীর ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়ার কারণে গৃহবধু সুমী আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার স্বজনরা। মৃতের খালু খোকন তালুকদার জানান, গত রাত পৌনে নয়টার দিকে রূপনগর ১৫ নম্বর রোডের ৭৯ নম্বর বাড়ির চতুর্থ তলা ভবনের দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, ২০১১ সালে পারিবাকিভাবে সুমীর সঙ্গে হাদিউজ্জামানের বিয়ে হয়। এর প্রায় ছয়মাস পরে হাদিউজ্জামান তার ছোট ভাই আলমকে বিয়ে করায়। এরপর থেকে হাদিউজ্জামানের ছোট ভাই আলমের স্ত্রী রাখি আক্তারের (১৯) দিকে কুনজর দিতে শুরু করে সুমীর স্বামী। একারণে তার সংসারে প্রায় ঝগড়া ফ্যাসাদ লেগে থাকত। ধীরে ধীরে হাদিউজ্জামান রাখির সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।

তিনি জানান, প্রায় ছয়মাস আগে সুমী ঝগড়া করে বাবার বাড়িতে চলে যায়। কিন্তু হাদিউজ্জামান এ ধরনের কর্মে আর জাড়াবে না বলে প্রতিশ্রুতি দিয়ে পারিবারিকভাবেই সুমীকে নিয়ে যান। বুধবার সকালে সুমীর সঙ্গে ঝগড়া করে হাদিউজ্জামান তার বনানীর ন্যাচারাল গ্রুপের অফিসে চলে যান। বিকালে তিনি স্ত্রীকে ফোন করেন। ফোন না ধরায় তিনি দ্রুত বাসায় গিয়ে ঘরের দরজা বন্ধ পেয়ে পুলিশকে খবর দেন। নিহত সুমী তিন মাসের অন্তঃস্বত্তা ছিল। এক ভাই দুই বোনের মধ্যে সুমী সবার বড়। সুমী গোপালগঞ্জের বৈলতলা গ্রামের রুহুল আমিনের মেয়ে।

এদিকে উত্তরা পশ্চিম এলাকায় গত বুধবার রাতে গলায় ফাঁস দিয়ে ফাতেমা আক্তার নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল উদ্দিন তরফদার জানান, বুধবার রাত আটটার দিকে উত্তরা ১৩০ নম্বর এখলাস মিয়ার কলোনীর উত্তর পাশের দরজা ভেঙ্গে কাঠের ভিমের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ফাতেমার লাশ উদ্ধার করা হয়।

গুলশানের ব্রান্ড মোটর মেঘনা গ্রুপ অব ইন্ডাট্রিজে কর্মরত ছিলেন ফাতেমা। পুলিশর ধারণা তিনি কারো সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পৃথক থানায় দুটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments