মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeজেলাফেনীতে স্বর্ণ ব্যবসায়ী চাবি ও স্বর্ণালংকার লুট

ফেনীতে স্বর্ণ ব্যবসায়ী চাবি ও স্বর্ণালংকার লুট

ফেনী শহরের এক ব্যবসায়ী কাছ থেকে গত রবিবার রাতে বাসায় ফেরার পথে একদল সন্ত্রাসীরা স্বর্ণ, ব্যবসায়ীর চাবি লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতংক ও ক্ষোভ বিরাজ করছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার রাতে দোকান বন্ধ করে ফেনী শহরের ভিতরের বাজারে পাইকারী ব্যবসায়ী নিয়তী জুলেয়ার্সের মালিক কানু দে ও তার ভাই মাস্টার পাড়া বাসায় ফেরার পথে বাঁশপাড়া আসলে একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের গতি রোধ করে সাথে থাকা দোকানের চাবী ও ব্যাগ ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তারা চিৎকার করলে সন্ত্রাসীরা তাদের উপর চড়াও হয়। ব্যবসায়ীদের বাচাতে এলাকাবাসী এগিয়ে আসতে চাইলেও সন্ত্রাসীদের ভয়ে কেউ আসেনি। তবে কি পরিমাণ স্বর্ণ খোয়া গেছে এ ব্যাপারে কানু দে ও তার ভাই মুখ খোলেননি।

এলাকাবাসী অভিযোগ করেন, একটি চক্র দীর্ঘদিন থেকে শহরের দণি পূর্ব আঞ্চল ধাফিয়ে বেড়াচ্ছে। তারা পুলিশ প্রশাসনের সাথে সখ্যতা রেখে সন্ত্রাসী, চাঁদাবাজী, ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। এ চক্রের লোকজন বাঁশপাড়াসহ আশ পাশ এলাকা মাদক সেবন করতেও দেখা যায়। গতকাল সোমবার এ খবর ব্যবসায়ীদের মাঝে জানাজানি হলে বিভিন্ন সংগঠনের ব্যবসায়ী ও নেতৃবৃন্দ তাদেরকে সহানুভুতি প্রকাশ করতে দেখা যায়। এ ব্যাপারে ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক প্রার্থী আলা উদ্দিন আলাল বলেন, সন্ত্রাসীরা যে দলের হোক, তাদেরকে গ্রেফতারের দাবী জানান। একই ভাবে জুয়েলার্স সমিতির সাধারন সম্পাদক আরিফুল হোসেন রুবেল বলেন, ব্যবসায়ীদের জান মালের নিরাপত্তাসহ সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments