সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeমানবাধিকারপ্রেমের বিয়ে, ২৪ ঘণ্টা পর স্ত্রীকে যৌনপল্লিতে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি...

প্রেমের বিয়ে, ২৪ ঘণ্টা পর স্ত্রীকে যৌনপল্লিতে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি

যশোরের মনিরামপুরে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের ২৪ ঘণ্টার মধ্যে স্ত্রীকে যৌনপল্লিতে বিক্রি করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বিক্রি হয়ে যাওয়া স্ত্রী মনিরামপুর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।

এ ঘটনায় প্রেমিক ও তার তিন সহযোগীর নামে গত সোমবার রাতে থানায় মামলা হয়েছে। মামলার পর পল্লি থেকে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা যায়, উপজেলার ডাঙ্গামহিষদীয়া গ্রামের এক কৃষকের মেয়ে মনিরামপুর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রীর সঙ্গে একই গ্রামের আবদুস সালাম মোল্যার ছেলে খুলনা বিএল বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাব্বির হোসেন শিমুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শিমুল তার প্রেমিকাকে যশোরের একটি নার্সিংহোমে চাকুরি দেওয়ার নাম করে গত ১০ সেপ্টেম্বর বাড়ি থেকে নিয়ে যায়। কিন্তু চাকরি না দিয়ে পরের দিন শিমুল তার দুই বন্ধু রানা এবং লোকনাথের সহযোগীতায় খুলনার দৌলতপুর রেজিস্ট্রি অফিসে নিয়ে ৫০ হাজার টাকার কাবিনে বিয়ে করে।

পরদিন ১২ সেপ্টেম্বর শিমুল তার নববধূকে ফুলতলার যৌনপল্লিতে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা থানায় অভিযোগ করলে পুলিশ ১৯ সেপ্টেম্বর পল্লি থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার রাতে মনিরামপুর থানায় শিমুল, তার বন্ধু রানা ও লোকনাথকে আসামি করে মামলা করেন।

মনিরামপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, আসামিদের আটকের জন্য এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments