রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারায়পুরে চার বখাটে কর্তৃক দুই শিশু ধর্ষণের শিকার

রায়পুরে চার বখাটে কর্তৃক দুই শিশু ধর্ষণের শিকার

লক্ষ্মীপুরের রায়পুরে চার বখাটে কর্তৃক ১১ বছরের দুই শিশুকে ধর্ষণের ঘটনায় তোলপাড় চলছে। দুইদিন আহত শিশুদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় উল্টো ক্ষতিগ্রস্ত শিশুর পরিবারকে এলাকার কয়েক মাতবর ধর্ষণের মামলা না করে আদালতে জমি সংক্রান্ত মামলা দেয়ার অভিযোগ ওঠেছে।
ঘটনাটি ঘটেছে গত রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের স্টিল ব্রীজ সংলগ্ন পর্দ্দান্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বেপারি বাড়িতে।
ধর্ষকরা হল- উত্তর চরবংশী গ্রামের নুর মোহাম্মদ সোহেলের ছেলে মোহাম্মদ, মজিদ বেপারির ছেলে মোঃ হিরণ, নুর উদ্দিনের ছেলে মোঃ ইসমাইল ও সফিক বেপারির ছেলে মোতালেব হোসেন।
মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে ক্ষতিগ্রস্ত শিশুদের অভিভাবকরা জানান, গত বুধবার বিকেলে তাদের দুই শিশু কন্যাকে বাড়িতে একা রেখে পিতা-মাতা অন্যত্রে যান। এ সুযোগে ঘরে একা পেয়ে দুই শিশু কন্যাকে ধর্ষণ করে পালিয়ে যায় একই এলাকার ৪ বখাটে। এ খবর পেয়ে তারা বাড়িতে ছুটে এসে শিশুদেরকে রক্তাক্ত অবস্থায় রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দুই দিন চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায়। এ ঘটনায় বখাটের পরিবার ও গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার দাবি জানালেও তারা বিচার করেননি। উল্টো কয়েক মাতবর মিথ্যা বিচারের আশ্বস্ত দিয়ে জমি সংক্রান্ত ও মারামারির ঘটনা উল্লেখ্য করে আদালতে একটি মামলা করান।
তারা আরো জানান, মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার ও ইউপি সদস্য জামাল হোসেনসহ কয়েক মাতবর ঘটনাটি শালিসি বিচারের মাধ্যমে মীমাংসার উদ্যোগ নিয়েছেন।
যোগাযোগ করা হলে ধর্ষকরা জানান, আমরা এ ঘটনার সাথে জড়িত নই। পূর্বের জমি সংক্রান্ত বিরোধকে পুঁজি করে ধর্ষণের ঘটনা সাজিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় চেয়ারম্যান সাহেব বিচার করবেন।
উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার বলেন, অভিযুক্ত ৪ বখাটের পরিবার ও এলাকার কযেকজন ঘটনাটি মীমাংসার দাবিতে সন্ধ্যায় একটি বৈঠকের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার এ শালিস বৈঠক না মানলে আমার করার কিছুই নেই।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, তার এ ঘটনা জানা নেই। তবে ক্ষতিগ্রস্ত শিশুর পরিবার সহযোগিতা চাইলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments