রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাসোনাগাজীতে স্ত্রীকে হত্যার প্ররোচনায় স্বামীর বিরুদ্ধে মামলা

সোনাগাজীতে স্ত্রীকে হত্যার প্ররোচনায় স্বামীর বিরুদ্ধে মামলা

সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নে চান্দলা গ্রামে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন করে আত্মহত্যার প্ররোচনায় স্বামী আনোয়ার হোসেনের বিরুদ্ধে  সোনাগাজী মডেল থানায় মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছে শ্বশুর খুরশিদ আলম ।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, চান্দলা গ্রামের খুরশিদ আলমের মেয়ে লিপি আক্তারের সাথে গত ৫ বছর পূর্বে ইসলামী শরীয়াহ মোতাবেক ফেনী সদর উপজেলার বালিগাও ইউনিয়নের চরমধুয়া গ্রামের  মনসুর আহমদের ছেলে আনোয়ার হোসেনের সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকে প্রতি নিয়ত আনোয়ারের পরিবারের সদস্যরা লিপিকে যৌতুক সহ বিভিন্ন দাবিতে অত্যাচার নির্যাতন চালাতো। আনোয়ারের অত্যাচারে অতিষ্ট হয়ে লিপি অনেক সময় পিতার বাড়ি থেকে অনেক টাকা পয়সা নিয়ে আনোয়ারকে দিত।

সম্প্রতি আনোয়ার পূনরায় স্ত্রী লিপির উপর নানাভাবে অত্যাচার, নির্যাতন চালাতে থাকে। স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে গত ২৪ সেপ্টেম্বর লিপি স্বামীর বাড়ি থেকে একমাত্র পুত্র সন্তান আইমন (৪) কে নিয়ে নিজ পিতার বাড়িতে চলে আসলে ৩০ সেপ্টেম্বর স্বামী আনোয়ার হোসেন শ্বশুর বাড়িতে এসে বিভ্নিন ভাবে গালিগালাজ করে যৌতুকের টাকার জন্য হুমকি ধমক দিয়ে চলে যায়। ১লা অক্টোবর মঙ্গলবার সকারে আনোয়ার হোসেন তার স্ত্রী লিপিকে মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ভাবে গালমন্দ করে। স্বামীর অপমান সহ্য না পেরে মঙ্গলবার দুপুরে লিপি নিজ বাড়িতে বিষ পান করে । পরে তাকে পরিবারের সদস্যরা দ্রুত ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার লিপিকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এসআই আবু আল মামুন ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্ররণ করে। ময়না তদন্ত শেষে নিহত লিপির লাশ মঙ্গলবার রাতে পারিবারিক কবরস্থানে দাফনকরা হয়। এ ঘটনায় লিপির বাবা খুরশিদ আলম বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার অপরাধে ফেনী সদর উপজেলার বালিগাও ইউনিয়নের চরমধুয়া গ্রামের মনসুর আহমদের ছেলে আনোয়ার হোসেনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সুভাষ চন্দ্র পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments