মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
মঙ্গলবার, অক্টোবর 19, 2021
spot_img
Homeজেলারায়পুরে প্রেমিকার কান্ড ...

রায়পুরে প্রেমিকার কান্ড …

প্রেমিকাকে (১৮) ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার সময় প্রেমিক সবুজ হোসেন ওরফে পলাশের (২৭) পুরুষাঙ্গ কাটার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আহত সবুজ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি বাজার এলাকার শহিদুল হকের ছেলে। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঘটনার ১০ দিন রায়পুর শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শেষে বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে সবুজ তার বাড়ি ফিরে গেছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) নাম প্রকাশে অনিচ্ছুক বর্ডার বাজার এলাকার কয়েকজন গ্রামবাসী জানান, দীর্ঘদিন ধরে ফরিদগঞ্জ উপজেলার ১৬নং রুপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারি গ্রামের যুবতীর সাথে মোবাইলে পরিচয় হয় প্রেমিক সবুজের। এ সম্পর্কের সুবাদে দুই বার সবুজ তার প্রেমিকার বাড়িতে এসেছেন। গত সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে প্রেমিকার ডাকে সাড়া দিতে তার বাড়িতে (বর্ডার বাজার এলাকায়) আসেন সবুজ। পরিবারের কেউ বাড়িতে না থাকায় উভয়ই খোশ গল্পে মেতে ওঠে। এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা করলে সবুজের পুরষাঙ্গ কেটে দেন ক্ষুদ্ধ প্রেমিকা। পরে বাজারের নৈশ প্রহরি রাত ৩টায় রক্তাক্ত অবস্থায় আহত সবুজকে রায়পুরের উদ্দেশ্যে সিএনজিতে তুলে দেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই হাসপাতালের এক কর্মকর্তা জানান, ১০ দিন চিকিৎসায় থাকাবস্থায় সুস্থ না হয়ে আহত সবুজ বৃহস্পতিবার সকালে তার বাড়িতে ফিরে যায়। ওখানেই চিকিৎসা নিবেন বলে জানান।
এ ব্যাপারে বুধবার সন্ধ্যায় ওই প্রেমিকার বাড়িতে গেলে সে ও তার মা-বোন কোনো কথা বলতে রাজি হননি।
প্রেমিক সবুজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সময় হলে তিনি এ ঘটনার বিচার চাইবেন বলে ফোন কেটে দেয়।
প্রসঙ্গত, গত একমাসে রায়পুর উপজেলার বিভিন্ন স্থানে এক বাক প্রতিবন্ধি, চার শিশু, চার গৃহবধূ ও পুত্রবধূসহ ১২ নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরমধ্যে থানায় ৪টি মামলা হয় এবং ৩ ধর্ষক আটক হয়।
রায়পুর থানার পরিদর্শক (ওসি, তদন্ত) নাছিরুল ইসলাম মজুমদার বলেন, এসব ধর্ষণের ঘটনায় বেশিরভাগ থানায় মামলা হয়না। যারা ক্ষতিগ্রস্ত ব্যক্তি তারা আইনের সহযোগিতা চাইলে মা মামলা করলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments