রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাচিকিৎসকের ওপর হামলা: রায়পুরে ডাক্তারদের কর্মবিরতি, প্রতিবাদ সভা

চিকিৎসকের ওপর হামলা: রায়পুরে ডাক্তারদের কর্মবিরতি, প্রতিবাদ সভা

লক্ষ্মীপুরের রায়পুর পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির কুমার রায়ের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় রোববার (৬ অক্টোবর) দুপুর ১২টায় ডাক্তাররা তিন ঘন্টা (১২টা থেকে ৩টা পর্যন্ত) কর্মবিরতি ও প্রতিবাদ সভা করেছে। এসময় তারা দুর্বৃত্তদের গ্রেফতার দাবিতে প্রশাসনকে ৩ দিনের আল্টিমেটাম দিয়েছেন। অন্যথায় গ্রেফতার করতে ব্যর্থ হলে অনির্দিষ্টকালের জন্য কর্মসূচী ঘোষণা দিবেন।
বৃহস্পতিবার রাতে ৪-৫ জনের সশস্ত্র মুখোশ পড়া দুর্বৃত্তদের হামলায় গুরুতর জখম হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির কুমার রায় গত শনিবার রায়পুর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
প্রতিবাদ সভায় রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বাহারুল আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ডা. মোহাম্মদ কবির, ডা. নাজমুল হাসান, ডা. মোঃ আজম খান, স্বাস্থ্য পরিদর্শক আবদুল আজিজ, সেবিকা মনোয়ারা বেগম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারি মাইকেল শুয়ারিস প্রমূখ।
ডা. বাহারুল আলম জানান, ন্যাক্কারজনকভাবে স্বাস্থ্য কর্মকর্তাকে কমপ্লেক্সের ভিতরে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা ক্ষুদ্ধ হয়ে ওঠেছে। হামলাকারীদের তিনদিনের মধ্যে গ্রেফতারের দাবিতে প্রশাসনকে আল্টিমেটার দেয়া হয়েছে। অন্যথায় আগামী আগামী ৯ অক্টোবর থেকে স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন পর্যায়ের স্বাস্থ্য কেন্দ্রগুলোতে চিকিৎসা কার্যক্রম বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করা হবে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments