বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
spot_img
Homeজেলাছাগলানাইয়া আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

ছাগলানাইয়া আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

ছাগলানাইয়া উপজেলা  স্থানীয়  ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি নাসির উদ্দিন ভুইয়া (২৭) কে স্থানীয় সন্ত্রাসীরা কুপিয়ে  গুরতর আহত করেছে এই সময় সন্ত্রাসীরা তার বিশ্ববিদ্যালয় পড়–য়া ছোট ভাই সহ সাত জনকে কুপিযে গুরতর আহত করেছে তাদের কে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্স ও পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ব্যপারে গতকাল ফেনী আদালতে মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগ থেকে জানা  গেছে   শুভপুরের  ৩ নং ওয়ার্ডের  আওয়ামীলীগ  সভাপতি নাসির উদ্দিন ভুইয়া (২৭) গত বৃহস্পতিবার  তার বিশ্ববিদ্যালয় পড়–য়া ছোট ভাই ফারুখ হোসেন ভুইয়া বোন আলেয়া  আক্তার সহ পরিবারের সদস্য  দের সাথে  কথা বলছিলেন ওই সময় সাখাওয়াত হোসেন রানা, রাজ্জাক , রিফাত , সুমন সহ ১০/১৫ জন ধারালো ছুরি ও রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে স্থানীয় লোকজন তাদের ছাগলানাইয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিলে কর্তব্য রত ডাক্তার আশাংকা জনক অবস্থায় ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করে।  বর্তমানে তারা ফেনী সদর চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়  ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি নাসির উদ্দিন ভুইয়া (২৭) গতকাল  সোমবার  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অভিযোগ করেন হামলাকারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল । আদালতের মামলায় তাদের পে রায় হয় কিন্তু ঘটনারদিন তারা বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে পরিবারের সদস্যদের কুপিয়ে গুরতর আহত করে। সবাই হাসপাতালে চিকিৎসাধীন থাকায় গতকাল সোমবার মামলা হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments