রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeজেলাকক্সবাজার শহরে ছিনতাইয়ের ঘটনা বেড়েছে, অপরাধীরা বেপরোয়া

কক্সবাজার শহরে ছিনতাইয়ের ঘটনা বেড়েছে, অপরাধীরা বেপরোয়া

সরকারের শেষ সময়ে বিভিন্ন অপরাধকর্মের পাশাপাশি ছিনতাইয়ের ঘটনা উদ্বেগজনক হারে বেড়েছে। ফলে জননিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা বিঘিœত হচ্ছে। সরকারকে বেকায়দায় ফেলতে একটি চক্র এসব অঘটন ঘটিয়ে রীতিমত প্রশাসনকে ব্যাতি-ব্যাস্ত রাখার কৌশল হাতে নিয়েছে। কক্সবাজার শহরের বাসটার্মিনাল, বিজিবি ক্যাম্প, আলীর জাঁহাল, টেকপাড়া ও বাহারছড়া এলাকার মধ্যবয়সী কিছু ইচড়ে পাকা ছেলে নিত্যদিন এসব অপরাধকর্ম সংঘটিত করছে বলে সূত্র জানায়।
গত ৭ অক্টোবর বিকাল ৩টার দিকে দিন দুপুরে বিজিবি ক্যাম্প ও সাহিত্যিকাপল্লীস্থ সড়কের মাঝে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার মো. শহীদুল্লাহ জানায়, প্রায় ১লক্ষ ২৬ হাজার টাকা নিয়ে সিএনজি যোগে যাওয়ার সময় স্থানীয় ওবাইদুল্লাহর ছেলে বাবলু প্রকাশ বাবল চোরা, বশির আহমদের ছেলে মিন্টু প্রকাশ ডাকু মিন্টু, শহর আলীর ছেলে জাহেদ ও অজ্ঞাত আরোও ৪/৫ জন গাড়ী থামিয়ে ছিনতাই করে। এসময় তাকে গাড়ী থেকে নামিয়ে পার্শ্ববর্তী সাইফুল কমিউনিটি সেন্টারের পিছনে নির্মাণাধীন একটি ভবনে নিয়ে নগদ টাকা, মোবাইল সেট হাতিয়ে নেয়। পরে বেদম মারধরও করে। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার আকস্মিকতা জেনে ছিনতাইয়ের শিকার শহীদুল্লাহর মা তাহেরা বেগম স্টোক করে। পরে চিকিৎসা দিতে ফুয়াদ আল খতিব হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত সাড়ে ১০টার দিকে আহত শহীদুল্লাহর মা তাহেরা বেগমের(৪৫) মৃত্যু হয়।
স্থানীয় জনপ্রতিনিধি কাউন্সিলর ওমর ছিদ্দিক লালু জানান, এঘটনায় অপরাধীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। প্রশাসনের সহযোগীতায় এদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীরা এর আগেও ওই একই জায়গায় আরোও বেশ কয়েকটি অঘটন ঘটিয়েছে। এদের বিরুদ্ধে থানায় আগেও বেশ কিছু অভিযোগ ও মামলা রয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, অপরাধীদের ধরতে আমরা যথাসময়ে অভিযান পরিচালনা করবো।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments