বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeজেলামনোহরগঞ্জে বিয়ের প্রলোভনে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

মনোহরগঞ্জে বিয়ের প্রলোভনে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

কুমিল্লার মনোহরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদি হয়ে গতকাল রোববার মনোহরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার লাউলহরী গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আত্মীয়তার সূত্র ধরে ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে ওই বখাটে। এক পর্যায়ে গত ৪ সেপ্টেম্বর উপজেলার পোমগাঁও উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে ও লাকসাম ন.ফ. সরকারি কলেজের ব্যবস্থাপনা (অনার্স) ৪র্থ বর্ষের ছাত্র গোলাপুর রহমান (২৩)। এ ঘটনার পর ওই স্কুল ছাত্রী লম্পট গোলাপকে বিয়ের জন্য চাপ দিলে তালবাহানা শুরু করে। পরবর্তীতে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে ওই স্কুলছাত্রীর পিতা গ্রামের গন্যমান্য ব্যক্তিদের দ্বারে বিচার প্রার্থনা করে। এতে ওই বখাটে ও তার পরিবারের লোকজন নানাভাবে হুমকি-ধমকি দিতে থাকে। উপায়ন্তর না থেকে গতকাল রোববার সকালে থানায় মামলা দায়ের (নং- ২) করেন ওই স্কুল ছাত্রীর পিতা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জলিল আহামেদ জানান, প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা পেয়ে মামলাটি এফআইআর করা হয়েছে। তিনি জানান, মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
এদিকে, গতকাল রোববার সকালে ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments