রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারাজধানীতে পুলিশের পোশাকসহ ছয় ডাকাত গ্রেফতার

রাজধানীতে পুলিশের পোশাকসহ ছয় ডাকাত গ্রেফতার

রাজধানীতে পুলিশের পোশাকসহ ছয় ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিনগত রাতে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. জুলহাস হাওলাদার ওরফে সাইফুল (২৭), মো. মোকসেদুর সর্দার (৩০), মো. সোহেল রানা (৩৮), মো. জাফর হোসেন ওরফে হাসমত (৩০), মো. সাইফুল ইসলাম (৩৩) ও মো. কবির হোসেন (৩৫)।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) উপকমিশনার মো. মুনিবুর রহমান জানান, শনিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ি শনিরআখড়া ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। এসময় তাদের কাছ থেকে পুলিশের দুই সেট পোশাক, একটি ওয়ারলেস সেট, একটি খেলনা পিস্তল, দুইটি রামদা, রড় ও নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশের ভাষ্যমতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, পুলিশের পোশাক পরে বিভিন্ন জেলার মহাসড়কে অবস্থান করেন জুলহাস। তিনি পুলিশের পরিচয় দিয়ে গম, পেঁয়াজ, সিমেন্ট, কাপড় বোঝাই ট্রাকের কাগজ-পত্র পরীক্ষার নামে চালক ও তার সহকর্মীকে ডেকে নেয়। পরে তার সহযোগিরা চালক ও তার সহকর্মীকে মাইক্রোবাসে তুলে কখনো নেশাজাতীয় ট্যাবলেট মেশানো জুস পান করিয়ে আবার কখনো হাত-পা বেঁধে মারধর করে রাস্তায় ফেলে দেয়। পরে পণ্যবাহী গাড়ি নিয়ে যায়। বেশিরভাগ সময় ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে তারা এসব কার্যক্রম চালায় বলে স্বীকার করেছে।

তাদের দেয়া তথ্যমতে জুরাইন রেলগেট এলাকা থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ৫৪-০২৩৫) উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত মোকসেদ সর্দার জানান, তারা রমজান মাসে বিভিন্ন পণ্যবাহী গাড়ি ডাকাতি করে টাঙ্গাইল ও কুমিল্লার দিকে ওইসব মালামাল বিক্রি করে। পরে খালি গাড়ি নারায়ণগঞ্জের দিকে ফেলে চলে যায়।তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ি থানায় মামলা হয়েছে।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments