শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeজেলাদাগনভূঞায় প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ আহত-৪০

দাগনভূঞায় প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ আহত-৪০

দাগনভূঞায় প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার রাতে উপজেলার সিন্ধুরপুর ইউনিয়নের নারায়নপুর,দিলপুর ও চন্দ্রপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের্  ৪০ জন আহত।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নারায়নপুর গ্রামের বালু মৌলভির মেয়ে ও দিলপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে ছালাউদ্দিনের সাথে দীর্ঘ ৬বছর যাবত প্রেম চলে আসছিল। ওই দিন রাতে ছালাউদ্দিন প্রেমিকার বাড়িতে গেলে স্থানীয় লোকজন বাধা দিলে ক্ষুব্ধ হয়ে সে ও তার সহযোগী চন্দ্রপুর গ্রামের মোখলেছ মিয়ার ছেলে রুবেলের নেতৃত্বে নারায়নপুর গ্রামে হামলা চালায়। এসময় নারায়ণপুর গ্রামবাসী মসজিদের মাইকে ডাকাত পড়েছে মর্মে ঘোষনা দিলে তিন গ্রামের লোকজনের মধ্যে ত্রিমুখি সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ফারুক, বাচা মিয়া, ছোটন, বাহার, সোহেল, সালমান, নেজাম, আজিম, মানিক, আলাম, মিয়াধন, ভুট্টু, কালা মিয়া, আজাদ, নাজিম ও জহির সহ কমপে ৪০ জন আহত হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থাণীয়  ইউপি আ’লীগ সম্পাদক নুর নবী জানান, ঘটনাটি প্রেমঘটিত। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশার চেষ্টা করা হচ্ছে।

স্থানীয় কৌরশমুন্সি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে  জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। আহতরা জেলা সদরও উপজেলা সদরের বেসরকারী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments