শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeজেলাবসত ঘর ভাংচুর-লুট, রায়পুরে পৃথক হামলায় বৃদ্ধসহ আহত-৮

বসত ঘর ভাংচুর-লুট, রায়পুরে পৃথক হামলায় বৃদ্ধসহ আহত-৮

লক্ষ্মীপুরের রায়পুরে শনিবার (১৯ অক্টোবর) রাতে পৃথক ঘটনায় প্রতিপরে সশস্ত্র হামলায় বৃদ্ধসহ ৮ জন আহত হয়েছেন। এসময় বসত ঘর ভাংচুরসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করা হয়। আহতদের তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার দুপুরে থানায় পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হল- চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের বাগানি বাড়ির মোঃ সিরাজ উল্যা (৮৫), তার স্ত্রী আফাতুন নেছা (৭০), টাকুয়ারচর গ্রামের মোঃ সাইফুল ইসলাম (২৮), খলিল (২২), চরলী গ্রামের আবদুল বারেক বেপারি ও আবুল হোসেন বেপারিসহ ৮ জন।

এলাকাবাসী, তিগ্রস্ত পরিবার ও মামলার অভিযোগে জানা যায়, বাগানি বাড়ির সিরাজ উল্যার সাথে সিদ্দিক উল্যার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ও মামলা চলছিল। এ ঘটনার জের ধরে প্রতিপ শনিবার বিকেলে বেদম মারধর করে এবং রাত ৮টায় তার ঘরবাড়িতে হামলা চালিয়ে আবারো মারধর করে আবারো তাকে ও তার স্ত্রী আফাতুন নেছা (৭০) ভাংচুরসহ দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

একই সময়ে নিজ নানার বাড়ি থেকে মামার দেয়া গরু বিক্রির ৫০ হাজার টাকা ও মোবাইল সেট নিয়ে সাইফুল নিজ বাড়ি যাচ্ছিলেন। এসময় ওঁৎ পেতে থাকা একই গ্রামের সৈয়দ আহাম্মদের ছেলে মোঃ খলিল, সোলেমানের ছেলে রাসেল, ফজল আহাম্মদের ছেলে সাইফুলসহ ৪ জন সাইফুলের ওপর হামলা চালিয়ে টাকা ও মোবাইল নিয়ে যায়। জমি সংক্রান্ত ঘটনায় প্রতিপ আবুল হোসেন বেপারি আবদুল বারেক বেপারিকে পিটিয়ে মারাত্মক আহত করেছেন।

যোগাযোগ করা হলে প্রতিপরা ঘটনাটি মিথ্যা বলে দাবি করেছেন। তারাও চেয়ারম্যানের কাছে বিচার চেয়েছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, আহতদের স্বজনরা থানায় পৃথক অভিযোগ দিয়েছেন। তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments