বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeজেলালাগাতার আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটানো হবে: আবদুল্লাহ আল নোমান

লাগাতার আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটানো হবে: আবদুল্লাহ আল নোমান

রবিবার চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ১ম দিনের হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল ওয়াসা মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কাজীর দেউড়ী চত্বরে এসে মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জননেতা আবদুল্লাহ আল নোমান। সমাবেশে প্রধান অতিথি বলেন, ১ম দিনের হরতাল থেকেই অবৈধ হাসিনা সরকারের পতন ঘটানো শুরু হলো। এই সরকার পতন না হওয়া পর্যন্ত লাগাতার আন্দোলন চলতেই থাকবে। ঐ স্বৈরাচারী ব্যর্থ সরকার তার অসংখ্য দূর্নীতি ও সন্ত্রাসের কথা চিন্তা করে বুঝতে পেরেছে আওয়ামী সরকারের জনপ্রিয়তা এখন শূন্যের কোঠায়। সাধারণ মানুষকে সাথে নিয়ে লাগাতার আন্দোলনের মাধ্যমেই এ অবৈধ সরকারের পতনের দাবি আদায় করা হবে। তিনি আরো হুশিয়ারি উচ্চারণ করে বলেন, নির্দলীয় সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন করতে দেওয়া হবে না। তা যে কোন মূল্যেই প্রতিহত করা হবে। তিনি সভা থেকে ১ম দিনের হরতাল সফলে স্বতস্ফূর্ত অংশগ্রহণ করায় স্বেচ্ছাসেবক দলের সকল নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী ২ দিনের হরতাল আজকের মত সফল করার জন্য সকলকে অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানান।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এস. কে খোদা তোতন। সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপি নেতা মহসিন রানা, জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য মো. দিদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম তৌহিদ, চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা জমির উদ্দিন নাহিদ, খুলশী থানা ছাত্রদল নেতা আশিক মল্লিক আরসি।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শরীফ হায়দার শিবলু, মাসুম হোসেন মানিক, ছাত্রনেতা জিতু, সৈয়দ আল রাব্বি রিকু, আব্দুর রহমান জনি, মো. হালিম বুলেট, তাজুল ইসলাম, মনির, মো. সালাউদ্দিন কাজল, নূরুল  কবির পলাশ, মো. দিদারুল আলম, মাঈন উদ্দিন টুটুল, আজাদ, মো. হেলাল, আজাদ, আবদুর রহমান, এম. এন আফসার, মহানগর চালকদলের সভাপতি জাহাঙ্গীর আলম, আলী আজগর সুমন, সাইফুল ইসলাম, টিটু, টিপু প্রমুখ।


সম্পাদনা: শামীম ইবনে মাজহার,নিউজরুম এডিটর

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments