রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাঝালকাঠির ভোটারদের প্রশ্ন ভোট আছে, ভোট দিব নিতে পারবেন তো?

ঝালকাঠির ভোটারদের প্রশ্ন ভোট আছে, ভোট দিব নিতে পারবেন তো?

ঝালকাঠি জেলা সাংবাদিক সংস্থা কার্যালয়ে আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বিনয়কাঠি ইউপি চেয়ারম্যান সরদার এনামুল হক এলিন বলেন, সম্প্রতি বরিশালের উপজেলা নির্বাচনের পরিস্থিতি দেখে ঝালকাঠি উপজেলার ভোটারদের মনে প্রশ্ন জেগেছে আমাদের ভোট আছে, ভোট  দিব  কিন্তু ভোট ভোট দিতে পারব কিনা।

 

তাই আমি এব্যাপারে প্রশাসন ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন, বিগত দিনে রাজনৈতিক কারনে আমার কিছুটা সমস্যা থাকলেও প্রতিদিন ইউনিয়ন পরিষদে গিয়ে কাজ করেছি। ২০০৩ সালে ইউপি চেয়ারম্যান হয়েছি ৫ হাজারের বেশি ভোটের ব্যবধানে। ২০১১ সালে জয়ী হয়েছি ৮ হাজারের বেশি ভোটের ব্যবধানে। আমি এবার উপজেলা নির্বাচনে প্রার্থী হয়ে কোন দান অনুদান বা রাস্তাঘাট করার প্রতিশ্রতি দেবনা। তবে আমাকে নির্বাচিত করা হলে জনসাধারন উপজেলা কার্যালয়ে গিয়ে নিয়মিত পাবে এ আশ্বাস দিতে পারি।

 

যাতে বিগত দিনের ঝালকাঠির আইনশৃংখলার ন্যায় ঝালকাঠিতে একটি সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন হয়ে উদাহারন হতে পারে। ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান বাপ্পি বলেন, ঝালকাঠিতে সুষ্ঠ নির্বাচন হলে  আমরা জনগনের রায় যাই হোক মেনে নিব। শনিবার সন্ধ্যা ৭ টায় কলেজ রোডস্থ সংস্থার কার্যালয়ে মতবিনিয় সভায় সাংবাদিক সংস্থার সভাপতি জিয়াউল হাসান পলাশের সভাপতিত্বে সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। এসময় তার সাথে ছিলেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক রবিউল হোসেন তুহিন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments