সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeজেলাপ্রার্থীর পোস্টার ছেড়ার জের রায়পুরে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রার্থীর পোস্টার ছেড়ার জের রায়পুরে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরের রায়পুরে মঙ্গলবার (১৮ মার্চ) রাতে বিএনপির সমর্থীত চেয়াম্যান প্রার্থীর পোস্টার ছেড়াকে কেন্দ্র করে সাকিল হোসেন (১১) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সে উপজেলার রায়পুর ইউনিয়নের কাজিরচর গ্রামের প্রবাসী সেলিম হোসেন ছেলে। বুধবার সকালে পুলিশ তার বসতঘরের পাশের বাগান থেকে গাছের সাথে হাত বাধা অবস্থায় উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এঘটনায় বিকাল সাড়ে ৩টায় চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসন হাওলাদারসহ আ.লীগ নেতারা নিহতের শোকাহত পরিবারকে শান্তনা জানিয়েছেন।

 
সরজমিনে গেলে নিহত সাকিলের মা শেফালী বেগম জানান, মঙ্গলবার বিকালে স্থানীয় জনকল্যান বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে আ.লীগ সমর্থীত প্রার্থী মাস্টার আলতাফ হোসেন হাওলাদারের কর্মী সমাবেশ হয়। এতে তার বড় ছেলে, চাচারা ও এলাকার কয়েকজন অংশগ্রহন করে। সন্ধ্যায় বিএনপির সমর্থীত চেয়ারম্যান প্রার্থী এড. মনিরুল ইসলাম হাওলাদারের নির্বাচনী পোস্টার ছেড়াকে কেন্দ্র করে তার ছোট ছেলে সাকিলের সাথে পাশের বাড়ীর সফিক আহম্মেদের বখাটে ছেলে রাসেলের প্রচন্ড ঝগড়া হয়। রাতে সাকিল ঘরে না ফেরায় খোজা খুজির একপর্যায় বাড়ীর পাশের বাগানে তার হাত পা বাঁধা অবস্থায় তার মৃত লাশ গাছের সাথে পড়ে থাকতে দেখতে তার নানী। পরে এলাবাসী পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। কিন্তু কয়েকজন প্রভাবশালী ঘটনাটি আত্মহত্যা বলে অপপ্রচার করছেন বলে এলাকাবাসী জানান।
এঘটনায় যোগাযোগ করার চেষ্টা করলে অভিযুক্ত রাসেল ও তার অভিভাবকদের পাওয়া যায়নি। তার স্বজনরা সড়যন্ত্র বলে দাবি করেন।

 
১০ নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউসুফ ও ওয়ার্ড সদস্য মো. ওসমান বলেন, ছেলেটি আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। পুলিশের ময়না তদন্ত রির্পোট আসলে দেখা যাবে কী হয়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে কিশোর সাকিলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রির্পোট আসলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments