সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের মহান স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গতকাল বৃহষ্পতিবার মহান স্বাধীনতা দিবস উদযাপন করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ২নং চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কাজী বোরহান উদ্দিন এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আবদুল বারেক, সদস্য নিজাম উদ্দিন, ফখরুল আলম শোভণ, রাশেদ খান মেনন, তফাজ্জল হোসেন রামিন, এনামুল হক, মেহেদী হাসান তিতাস, আবু হানিফ, মেহেদী হাসান, ওমর ফারুক, কাউছার আহম্মেদ, মাইন উদ্দিন, ফয়সাল, মাসুদ প্রমুখ।

চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের প্রস্তুতি সভায় বক্তারা গত ২০ শে মার্চ বৃহস্পতিবার কুমিল্লার একটি পত্রিকায় জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি গাজী মনির স্বারিত ২নং চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটি গঠন সংক্রান্ত যে একটি সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবী করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউনিয়ন ছাত্রলীগ নেতারা। প্রকৃত পে তিনি এই সভায় উপস্থিত ছিলেন না বলে জানান তারা।

প্রস্তুতি কমিটিতে ছাত্রলীগ নেতারা বলেন, তিনি তার ব্যক্তিগত কাজে কয়েকদিন যাবৎ ঢাকায় অবস্থান করছেন। প্রস্তুতি সভায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে  ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালী করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সম্মতি জ্ঞাপন করেন কুমিল্লা সদর দণি উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাই বাবলু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৌহিদুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক খোরশেদ আলম খোকন, যুবলীগ এর আহবায়ক মজিবুর রহমান রব, যুগ্ন আহবায়ক এমদাদুল হক, মিজানুর রহমান টিপু, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসহাক, সাধারন সম্পাদক মোখলেছুর রহমান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ আরও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments