সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে বিএনপির বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

রায়পুরে বিএনপির বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

লক্ষ্মীপুরের রায়পুরে বৃহস্পতিবার (২০ মার্চ) রাতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিক পত্রে নিশ্চিত হওয়া গেছে।
জেলা বিএনপির সভাপতি ও রায়পুরের সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়ার বাসভবনে আযোজিত সংবাদ সম্মেলনে রায়পুরের নেতারা জানান, দলের বিদ্রোহী প্রার্থী উপজেলা বিএনপির সহ-সভাপতি  ও জেলা শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক বদরুল আলম জিন্নাহ দলীয় শংখলা ভঙ্গ এবং দলের স্বার্থ বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে দলীয় গঠন তন্ত্রের ৫(গ) ধারা মোতাবেক দলের প্রাথমিক পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন দলের একক প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, পৌর বিএনপির আহবায়ক ও মেয়র এবিএম জিলানী, বিএনপি নেতা হোসেন আহম্মদ বাহাদুর প্রমুখ।
অপরদিকে রাত সাড়ে ৮টায় দলের বহিস্কৃত প্রার্থী বদরুল আলম জিন্নাহ রায়পুর সরকারী হাসপাতাল সংলগ্ন তার নির্বাচনী কার্যালয়ে ডাকা পাল্টা সংবাদ সম্মেলন করেন। এতে তিনি দাবি করেন তৃনমুল নেতাকর্মীদের সিদ্ধান্ত উপেক্ষা করে সাবেক সাংসদ আবুল খায়ের ভুইয়া তার অনুসারী এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারকে প্রার্থী হিসেবে ঘোষনা করেন। তিনি বহিস্কারের ঘটনাকে অগঠনতান্ত্রিক, অসাংবিধানিক ও  বিধি বর্হিভুত বলে দাবি করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments