রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
রবিবার, নভেম্বর 28, 2021
spot_img
Homeজেলাপাবনায় ত্রিমুখী সংঘর্ষে আহত ৩০

পাবনায় ত্রিমুখী সংঘর্ষে আহত ৩০

পাবনা সদর উপজেলা নির্বাচনে কেন্দ্র দখল ও আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৫ জনকে গুরুতর অবস্থায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার উপজেলার চরভবানীপুর দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, সদর উপজেলা নির্বাচন চলাকালে ভোটগ্রহণের শেষ সময়ে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেনের সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করলে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুন্নবী স্বপন ও জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মাওলানা মুহাম্মদ ইকবাল হোসাইনের সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ত্রিমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এতে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াতের কমপক্ষে ৩০ কর্মী ও সমর্থক আহত হন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দ্রুত পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা নিচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, রাজনৈতিক দলগুলোর কর্মী ও সমর্থকরা শক্তি দেখাতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments