শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeজেলারাজাপুরের কলেজছাত্র রুবেলের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি

রাজাপুরের কলেজছাত্র রুবেলের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি

ঝালকাঠির রাজাপুরের উত্তর বারবাকপুর গ্রামের কলেজছাত্র রুবেল হোসেন মৃধার (১৮) হত্যাকরীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন তার পরিবার।

বর্তমানে হত্যাকারীদের আত্মীয় স্বজন ও তাদের বাহিনীর অব্যাহত হুমকিতে নিরাপত্তা হীনতায় রয়েছে রুবেলের পরিবার। রুবেলের পিতা আবুল বাসার মৃধা অভিযোগ করে বলেন, এবার অনুষ্ঠিতব্য এইচএসসি পরীায় অংশ নেওয়ার কথা ছিল আমার ছেলে রুবেলের। কিন্তু পরিকল্পিতভাবে শাহজালাল, তার স্ত্রী মুক্তাসহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দিয়ে রুবেলের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কুপিয়ে রুবেলকে হত্যা করে, এ ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলাও করা হয়েছে। তিনি অভিযোগ করেন, ২ মাস অতিবাহিত হলেও পুলিশ এ মামলার আসামী প্রধান খুনি শাহ জালালকে গ্রেফতার করতে পারেনি।

এছাড়া ৬ জন আসামী মধ্যে মাত্র নারী আসামীকে গ্রেফতার করলেও মোটা অঙ্কের টাকার বিনিময়ে অন্য আসামীদের গ্রেফতার করছে না পুলিশ। তিনি আরও অভিযোগ করেন, হত্যাকারীদের আত্মীয়স্বজন ও তাদের বাহিনী নিয়মিত হুমকি দিচ্ছে। তাই দ্রুত হত্যাকারিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন রুবেলের পরিবার।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এসআই আরিফুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, ঢাকা মেডিকেল কলেজে লাশের ময়নাতদন্ত হওয়ায় এখনও ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়ায় মামলার চার্জসীট দেওয়া সম্ভব হয়নি। মামলার আসামীদের গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে এবং তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উলেখ্য, ২৭ জানুয়ারি সকালে রস চুরির একটি ঘটনার সালিশ বৈঠকে নেওয়ার জন্য প্রতিবেশী শাহজালালকে ডাকতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে শাহ জালাল, তার স্ত্রী মুক্তাসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রুবেলের মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারী কুপিয়ে জখম করে। এ সময় ছোট বোন তানিয়া ভাইকে রার জন্য এগিয়ে এলে তাকে কুপিয়ে জখম করে। ঘটনার পরের দিন মঙ্গলবার ২৮ জানুয়ারি বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments