সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeউপজেলাসোনাগাজীতে অপহরণের সাত দিন পর স্কুল ছাত্রী রাঙ্গামাটি থেকে উদ্ধার

সোনাগাজীতে অপহরণের সাত দিন পর স্কুল ছাত্রী রাঙ্গামাটি থেকে উদ্ধার

ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের দাসের হাট উচ্চ বিদ্যালয়ের এসএসসির এক পরীার্থীকে অপহরণের সাত দিন পর রাঙ্গামাটি থেকে রবিবার রাতে উদ্ধার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়,   গত ২৪ মার্চ সোমবার চরসাহাভিকারী গ্রামের বাসুদেব মজুমদারের এসএসসি পরীার্থী মেয়ে পিংকি মজুমদার (১৭) পদার্থবিজ্ঞানের ব্যবহারিক পরীা দিতে মেয়ের স্বামী অজিত কুমার দাসের বাড়ি থেকে সকালে বের হয়ে সোনাগাজী আসে। কিন্তু পরীা কেন্দ্রে আসার পর জানতে পারে, তার পরীা বিকালে অনুষ্ঠিত হবে। এ সময় পিংকি মজুমদার তার সহপাঠী রিপনের সাথে এক সাথ কিছু সময় আড্ডা দেয়। পরে রিপন তাকে নিয়ে ঘুরতে ফেনীর দিকে সিএনজি চলে যায়। পিংকিকে রিপন লালপোল নামক স্থানে নিয়ে সিএনজি থেকে নামিয়ে দাঁড় করিয়ে অন্যত্র  চলে যায়। এর কিছুণ পর একটি সাদা রঙের মাইক্রো বাস এসে পিংকিকে জোর পূর্বক গাড়িতে তুলে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

খবর পেয়ে পিংকির স্বামী ও পিতা-মাতা বিভিন্ন স্থানে পিংকিকে খোঁজাখুজি করে না পেয়ে ২৭ মার্চ বৃহস্পতিবার পিংকি মজুমদারের স্বামী অজিত কুমার দাস বাদী হয়ে রিপন সহ অজ্ঞাত নামা ২জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলার সূত্রধরে সোনাগাজী মডেল থানার এসআই সাইফুল ইসলাম রাতে রিপনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

রিপনের তথ্য অনুযায়ী সোনাগাজী থানা পুলিশ রাঙ্গামাটি জেলার কোতওয়ালী থানাধীন বড়দাম বাজার এলাকায় কয়েক দফা অভিযান চালায়। পরে রবিবার  সকালে দীর্ঘণ কোতওয়ালী থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে বড়দাম বাজার এলাকার গনেশ বারের বাড়ি থেকে অপহৃত পিংকি মজুমদারকে উদ্ধার করে। এ সময পুলিশ অপহরণকারী দীপক চন্দ্র দাস (২৮)কে গ্রেফতার করে।

সোমবার সকালে পিংকির মেডিকেল টেস্ট ও আদালতে জবানবন্দি শেষে পিংকিকে তার পরিবারের হাতে হস্তান্তর করে। এ দিকে গত রবিবার ও সোমবার সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থান থেকে ৩   গৃহবধু সহ ৬জন পরক্রিয়ার জের ধরে উধাও হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে মধ্যম চরচান্দিয়া গ্রামের পারভীন আক্তার (২০) চর লীগঞ্জ গ্রামের শারমিন আক্তার প্রমি (১৫) চরচান্দিয়া গ্রামের সাহেলা আক্তার(২৩) এর নাম পাওয়া গেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments